31 C
Kolkata
Friday, May 3, 2024

2023 World Cup: মরগান, ২০২৩ বিশ্বকাপে থাকবেন না !

Must Read

 এই টি-টোয়েন্টি বিশ্বকাপেও আছেন দলের নেতৃত্বে এবং এই টুর্নামেন্টেও ইংল্যান্ডকে ধরা হচ্ছে সম্ভাব্য শিরোপাজয়ী দলগুলোর একটি হিসেবেই। বয়স ৩৫ হলেও এখনো ফিটনেস রয়েছে, যদিও ব্যাট হাতে রয়েছেন অফফর্মে। অনায়াসেই আরেকটি ওয়ানডে বিশ্বকাপে তো খেলতেই পারেন ইয়ন মরগান।

মরগানের কিন্তু এমনটি মনে হয়না। বৃহস্পতিবার বিবিসি কে দেওয়া এক সাক্ষাৎকারে ইংল্যান্ড অধিনায়ক বলেছেন, আগামীবছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে দেখা গেলেও, ২০২৩ সালে ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ডের শিরোপা ধরে রাখার মিশনে নাও দেখা যেতে পারে এই আইরিশ বংশোদ্ভুত ক্রিকেটারকে। মানে শুধু যে অধিনায়ক থাকবেন না তাই নয়, খেলোয়াড় হিসেবেও তিনি থাকবেন না দলে।

আরও পড়ুন -  Ukraine: রুশ হামলায় নিহত ১৩ বেকারিতে

“আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ আমি খেলতে চাই ও বেশ শক্তিশালী ভূমিকা পালন করতে চাই। এতোটুকু প্রত্যাশা আমার আছে। তবে এরপরের দুটো টুর্নামেন্ট (২০২৩ বিশ্বকাপ ও ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ) আমি খেলবো কিনা আমি নিশ্চিত নই। অবশ্যই এটা নির্ভর করবে আপনি কতো ভালো করছেন এবং আপনাকে দলে রাখা হচ্ছে কিনা। তবে আমার ক্ষুধা ও প্রত্যয় আগের মতোই আছে।”

আরও পড়ুন -  Syria: ৪০ কোটি ডলারের আবেদন জাতিসংঘের, বিধ্বস্ত সিরিয়ায়

ইংল্যান্ডের হয়ে ২৪৩টি ওয়ানডে ও ১০২টি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন মরগান। ১২৪ টি ওয়ানডেতে নেতৃত্ব দিয়ে ৭৪টি জিতিয়েছেন দলকে। ইংল্যান্ডের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি উভয় ফরম্যাটে সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহকও মরগান।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img