29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Shooting Set: শুটিং সেটে গুলিতে নিহত ১

Must Read

যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোতে সিনেমার শুটিং সেটে অভিনেতা অ্যালেক বল্ডউইনের ‘প্রপ গান’ থেকে ছোড়া গুলিতে এক নারী নিহত ও সিনেমাটির পরিচালক গুরুতর আহত হয়েছেন। খবর-বিবিসি
বোনানজা ক্রিক র‌্যাঞ্চে ওয়েস্টার্ন ঘরানার ‘রাস্ট’ সিনেমার শুটিং চলাকালে এ ঘটনা।

সিনেমার শুটিংয়ে যেসব বন্দুক ব্যবহার করা হয়, সেগুলো ‘প্রপ গান’ নামে পরিচিত। বেশিরভাগ ক্ষেত্রে ‘প্রপ গান’ হিসেবে নকল বন্দুক ব্যবহৃত হয়। কখনো কখনো সত্যিকারের বন্দুক ও গুলি ব্যবহৃত হলেও নেয়া হয় নানান সতর্কতামূলক ব্যবস্থা। বোনানজা ক্রিক র‌্যাঞ্চে ঠিক কী ঘটেছিল, তার বিস্তারিত এখনও জানা যায়নি।

আরও পড়ুন -  Hiya Dey: ছোট পর্দার ‘পটল কুমার’ হিয়া, হল জটিল অস্ত্রোপচার

বিবিসি জানিয়েছে, গুলিবিদ্ধ ৪২ বছর বয়সী হালেনা হাচিনসকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি।

পুলিশ বলেছে তদন্তকারীরা পুরো ঘটনা খতিয়ে দেখছে। নিহত হাচিনস ওই চলচ্চিত্রটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছিলেন বলে ভ্যারাইটি ম্যাগাজিনকে নিশ্চিত করেছে এক ট্রেড ইউনিয়ন।

আরও পড়ুন -  Shinzo Abe: ‘গুলিবিদ্ধ’ শিনজো আবে মারা গেলেন

এই মৃত্যুকে ‘ভয়াবহ দুঃসংবাদ’ ও ‘অপূরণীয় ক্ষতি’ অ্যাখ্যা দিয়েছে ইন্টারন্যাশনাল সিনেমাটোগ্রাফার গিল্ড। গুলিবিদ্ধ পরিচালক ৪৮ বছর বয়সী জোয়েল সুজা এখনও চিকিৎসাধীন।

তদন্ত চলছে, এই ঘটনায় এখন পর্যন্ত কারও বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়নি, বলেছে নিউ মেক্সিকোর পুলিশ।

আরও পড়ুন -  Bank Holiday List: এতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, এখনই সেরে নিন ব্যাঙ্কের জরুরী কাজ

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img