27 C
Kolkata
Thursday, May 9, 2024

Lakshmi Pujo: মালদার ইংরেজবাজার শহরের বিভিন্ন রাস্তায় জল, তার মধ্যেই লক্ষ্মী পূজা

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   বুধবার লক্ষ্মী পূজার দিন সকাল থেকে মালদা জেলা জুড়ে বজ্রপাতসহ অঝোরে বৃষ্টি শুরু হওয়ায় দূর্ভোগে পড়তে হলো সাধারণ মানুষকে।  ইংরেজবাজার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বৃষ্টির জল জমলো।

এদিন সকাল থেকে লক্ষ্মী পূজার পুরোহিত পাওয়া নিয়ে দুশ্চিন্তার ভাঁজ দেখা গেল বিভিন্ন পরিবারে মধ্যে। বাধ্য হয়ে অনেক পরিবারের গৃহবধূরা লক্ষ্মী দেবীর পূজা সারেন। এদিন সকাল থেকেই নিম্নচাপের জেরে ব্যাপক বৃষ্টি শুরু হয় মালদা জেলা জুড়ে।

আরও পড়ুন -  ভারত ও দক্ষিণ কোরিয়ার প্রতিরক্ষা মন্ত্রীর মধ্যে টেলিফোনে বার্তালাপ

তার সঙ্গে মাঝেমধ্যে বজ্রপাত ও ব্যাপক ঝড়ো হাওয়া চলে। একটানা বৃষ্টির জেরে মালদার ইংরেজবাজার শহরের বিভিন্ন রাস্তায় জল জমে যায়। আর সেই জল ডিঙিয়ে পুরোহিতের খোঁজে ছাতা হাতে নেমে পড়েন বহু পরিবারের গৃহকর্তা থেকে গৃহকর্ত্রীরা। কিন্তু লক্ষ্মী পূজার পুরোহিত না মেলায় অবশেষে অনেকেই নিজেরাই পুজো সারেন।কেউবা পুরোহিতের অপেক্ষায়।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ কে বাঁচাতে এবং তৃণমূল ও বিজেপির মত অপশক্তির বিরুদ্ধে লড়াই করতে প্রচার সারলেন জোট প্রার্থী কৌশিক মিশ্র

এদিন লাগাতার বৃষ্টির জেরে মালদা শহরের বিনয় সরকার রোড , হায়দারপুর, মীরচক, সর্বমঙ্গলা পল্লী , রামকৃষ্ণপল্লী দুই নম্বর গভমেন্ট কলোনি, এক নম্বর গভমেন্ট কলোনি, সুভাষপল্লী, সারদাপল্লী সহ একাধিক এলাকায় জলে একাকার হয়ে যায়। বহু এলাকায় বৃষ্টির জল ঘর বাড়িতে ঢুকে পড়ে। লক্ষ্মী পুজোর দিন সকাল থেকেই বৃষ্টিতে সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে। যদিও ইংরেজবাজার পুরসভা কর্তৃপক্ষ বিভিন্ন ওয়ার্ডে বৃষ্টির জল জমার বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার উদ্যোগ নেয়।

আরও পড়ুন -  Check: দুর্ঘটনায় মৃত পরিবারের হাতে চেক তুলে দিলেন, উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img