37 C
Kolkata
Friday, April 19, 2024

Check: দুর্ঘটনায় মৃত পরিবারের হাতে চেক তুলে দিলেন, উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির তৃনমূল সদস্য মাইনুল সেখের ব্যক্তিগত উদ্যোগে দুর্ঘটনায় মৃত পরিবারের হাতে এক লক্ষ টাকার চেক তুলে দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। পাশাপাশি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিকের হাতেও কুড়ি হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। সোমবার রাত্রে লক্ষ্মীপুর কলোনি এলাকায় সুবোধ স্মৃতি সংঘ এন্ড লাইব্রেরীর ৫০ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠান মঞ্চেই এই উদ্যোগ গ্রহণ করেন পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল সেখ। এদিন এই অনুষ্ঠান মঞ্চে উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা শাসক ভৈরব চৌধুরী, মালদা জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি, মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং, তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শুভদীপ সান্যাল সহ অন্যান্যরা। জানা যায় এই ক্লাবের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রয়াত ক্লাবের অন্যতম সদস্য সুবোধ চন্দ্র মধুর আবক্ষ মূর্তির ফলকের উদ্বোধন করা হয়। তার পাশাপাশি তিনদিনব্যাপী এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন -  বড়দিন ও তার আগের দিনের নিরাপত্তা নিয়ে তৎপর কলকাতা পুলিশ

এই বিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, এই ক্লাব গুটিগুটি পায়ে ৫০ বছর পার করলো। বিভিন্ন সামাজিক কার্যকলাপ করে থাকে এই ক্লাব। তাদের উদ্যোগকে সাধুবাদ জানান তিনি। তার পাশাপাশি আজকের এই মঞ্চ থেকে পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল সেখ এক অভিনব উদ্যোগ নেন তাকেও তিনি সাধুবাদ জানান। সম্প্রতি এই এলাকায় ঘটে যাওয়া এক দুর্ঘটনায় স্থানীয় এক যুবক মারা যায়। তার পরিবারের হাতে আজ এক লক্ষ টাকার চেক তুলে দেওয়া হলো। তার পাশাপাশি দুর্ঘটনায় ভেঙে যাওয়া একটি দোকানের ক্ষতিপূরণ হিসেবে কুড়ি হাজার টাকা তুলে দেন পঞ্চায়েত সমিতির তৃণমূল সদস্য বলে জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

আরও পড়ুন -  টমেটো চিংড়ি'র রান্না করে দেখুন, কি দারুন!

Latest News

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও।  নতুন এই প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img