31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Neymar: নেইমারকে ছাড়াই নামছে পিএসজি

Must Read

ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক বিরতি শেষ করে এসে লিগ ম্যাচে অঁজের বিপক্ষে খেলা হয়নি পিএসজি তারকা নেইমারের। ভ্রমণ ক্লান্তি আর যথাযথ বিশ্রামের অভাবেই তিনিসহ পিএসজির অন্যান্যা ল্যাটিন অঞ্চলের ফুটবলাররা ছিলেন না সেই ম্যাচে।

আজ চ্যাম্পিয়নস লিগে পিএসজি খেলবে জার্মান ক্লাব আরবি লাইপজিগের বিপক্ষে। এ ম্যাচ দিয়ে মেসি, ডি মারিয়ারা পিএসজির স্কোয়াডে ফিরলেও ইনজুরির কারণে নেইমারকে রাখেননি ম্যানেজার মরিসিও পচেত্তিনো। জানা গেছে, ব্রাজিলের হয়ে খেলার সময় কুঁচকির চোটে পড়েছিলেন এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার।

আরও পড়ুন -  Birth Control: জন্মনিয়ন্ত্রণ জেল-এর মডেল হলেন প্রিয়মণি

লাইপজিগকে আজ ঘরের মাঠে আতিথেয়তা দিবে পিএসজি। এই ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে পচেত্তিনো নেইমারের না থাকা নিয়ে বলেন, ‘আমরা খেলোয়াড়ের স্বাস্থ্যের ব্যাপারে বরাবর সচেতন। তার (নেইমার) সামান্য চোট সমস্যা আছে। আশা করছি, অল্প সময়ের মধ্যেই সে সেরে উঠবে।’

আরও পড়ুন -  রামানাথাপুরমের জেলা উপকূলের নিকটে মান্নার উপসাগরে গভীর নিম্নচাপটি গত ৩ ঘন্টা ধরে একরকম স্থির হয়ে রয়েছে

এই চোটের কারণে পরের লিগ ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে অনিশ্চিত নেইমার। এদিকে, আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও আজ পাবে না পিএসজি। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা সার্জিও রামোসের ব্যাপারেও কোনো সুখবর দিতে পারেননি পচেত্তিনো। ফরাসি ক্লাবটিতে যোগ দেয়ার পর এখনো মাঠে নামা হয়নি সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোসের।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: অনুশীলনে বিন্দাস মুডে ব্রাজিল, সার্বিয়ার বিপক্ষে নামার আগে

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘এ’-তে ১ জয় ও ১ ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিল টপার পিএসজি। লাইপজিগের অবস্থান সবার শেষে। এদিকে, গ্রুপের বাকি দুই দল ম্যানচেস্টার সিটি ও ক্লাব ব্রুজও মাঠে নামছে আজ।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img