24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Horoscope: আজ ১৫ই অক্টোবর, শুভ বিজয়া দশমী, রাশিফল দেখুন

Must Read

আজ ১৫ই ই অক্টোবর (২৮শে আশ্বিন) শুক্রবার রাশিফল।

মেষ (ARIES): আজ বাবার সাথে সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। মন শান্ত রাখুন। সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃষ (TAURUS): আপনি বিশেষ কোনো কাজে সাফল্য পাবেন না। সহজে ভেঙে পড়বেন না। আবার নতুন করে কাজ শুরু করুন। ঠিক সাফল্য আসবে।

মিথুন (GEMINI): আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না, ক্ষতি হতে পারে।

আরও পড়ুন -  ১০ হাজার কৃষক উৎপাদক সংগঠন গঠন ও তার প্রসার কর্মসূচির আওতায় মধু উৎপাদক সংগঠন গড়ে তোলার সূচনা

কর্কট (CANCER): আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সাফল্য পেতে পারেন। মন দিয়ে খেলাটা খেলুন। জিতে যেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

সিংহ (LEO): আপনার কাছের কোনো বন্ধু বা পরিবারের কোনো সদস্য আপনার বিশ্বাস এ আঘাত দিতে পারে। সাবধানে থাকুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

কন্যা (VIRGO): আজ দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ফেলে না রেখে দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৬ই আগস্ট, রাশিফল পড়ুন

তুলা (LIBRA): আজ আপনি পুরোনো কোনো কাজের জন্য অনুশোচনা করতে পারেন। যথাসম্ভব মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিক (SCORPIO): আজ অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লাভ হতে পারে। নিজের শরীরের প্রতি যত্ন নিন। দিনটি বেশ সুখকর।

ধনু (SAGITTARIUS): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটবে। দিনটি বেশ ভালোই যাবে ।

আরও পড়ুন -  অমিত শাহের সঙ্গে বৈঠক শেষে বললেন, বাংলার জন্য আশীর্বাদ চাইলাম, শুভেন্দু

মকর (CAPRICORN): আজ পরিবারের কোনো সদস্যের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। ঠান্ডা মাথায় সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

কুম্ভ (AQUARIUS): আজ ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে বাইরে। মন দিয়ে নিজের ব্যবসায় কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES): আজ নিজের সন্তানের কাজের জন্য গর্বিত হতে পারেন। সন্তানের খুব নাম ডাক হবে। নিজের সন্তান ও পরিবারের সাথে ভালো করে সময় কাটান।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img