33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Advertisement: শাহরুখের বিজ্ঞাপন প্রচার বন্ধ

Must Read

 কঠিন সিদ্ধান্তটা নিতে হয়েছে নামকরা অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘বাইজুস’কে। শাহরুখকে দিয়ে করানো তাদের সব বিজ্ঞাপন সরিয়ে নিতে হয়েছে। খবর ইকোনমিক টাইমসের।

 সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে বলছেন, নিজের ছেলেকে যে নিয়ন্ত্রণে রাখতে পারেন না, তার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না। তাই শাহরুখ খান অভিনীত শিক্ষার বিজ্ঞাপন সরানো উচিত। সবশেষ সেই পথেই হাঁটলো বাইজুস।

আরও পড়ুন -  বিশ্ব নারী দিবসে কুর্নিশ এই শত শত লক্ষীকে

২০১৭ সালে বাইজুসের সঙ্গে চুক্তি হয় কিং খানের। তারপর থেকেই ওই সংস্থার আয় বেড়ে যায়। শাহরুখ সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। জানা যায়, বিজ্ঞাপনের জন্য শাহরুখ খানের সঙ্গে বাইজুসের মোটা টাকার চুক্তি হয়েছিল।

আরও পড়ুন -  Lata Mangeshkar: ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের চোখে জল জন্মদিনে, ভাইরাল গায়িকার ভিডিও

 গত ২ অক্টোবর গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালায় ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) একটি টিম। সেখান থেকে আটক করা হয় আরিয়ানকে। সঙ্গে তার বন্ধু আরবাজ মার্চেন্টসহ আরও কয়েকজন আটক হন। পরদিন ৩ অক্টোবর আরিয়ানকে মাদক মামলায় গ্রেফতার দেখায় এনসিবি। অভিযোগ রয়েছে- ওই প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র।

আরও পড়ুন -  Aryan Khan: দাদা আরিয়ানের চিন্তায়, ঘুম আসছে না বোনের

এদিকে কয়েক দফা রিমান্ড শেষে আরিয়ানকে ১৪ দিনের জেল দেয় মুম্বাই মেট্রোপলিটন আদালত।

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img