34 C
Kolkata
Sunday, April 28, 2024

WhatsApp: হোয়াটসঅ্যাপ নতুন ফিচার আনতে চলেছে !

Must Read

হোয়াটসঅ্যাপ জানিয়েছে, গ্লোবাল ভয়েস মেসেজ প্লেয়ার ফিচারটি শিগগিরই লঞ্চ করতে যাচ্ছে। যার ফলে চ্যাটবক্স থেকে বেরিয়ে গেলেও ভয়েস মেসেজ শোনা যাবে। শুধু তাই নয় মেসেজ স্বয়ংক্রিয়ভাবে অদৃশ্য করার ক্ষেত্রে এবার ব্যবহারকারী সময় সেট করে দিতে পারবেন। ন্য়ূনতম ২৪ ঘণ্টা থেকে ১ সপ্তাহ পর্যন্ত সেই সময় দেওয়া যাবে।

আরও পড়ুন -  Koneenica Banerjee: হতে চান গোল্ড মেডেলিস্ট, আবার কলেজের পথে পা বাড়ালেন কনীনিকা

হোয়াটসঅ্যাপ সূত্রে আরও জানা গেছে, বর্তমানে বেটা ভার্সন ব্যবহারকারীরা ভয়েস মেসেজিং প্লেয়ার ব্যবহার করতে পারবেন। চ্যাটবক্স থেকে বেরিয়ে গেলেও ব্যাকগ্রাউন্ডে শোনা যাবে ভয়েস মেসেজ। অ্যাপের হোম স্ক্রিনে থাকবে এই অপশন।

আরও পড়ুন -  নতুন সুবিধা চালু মেসেঞ্জারে

হোয়াটসঅ্যাপের অন্যান্য সেকশনে গেলে বা অন্য চ্যাটে ঢুকলেও ভয়েস মেসেজ প্লেয়ার অপশনটি উপরেই দেখা যাবে। যেকোনও ভয়েস মেসেজ থামিয়ে পরেরটি শুনতে পাবেন ব্যবহারকারীরা।

 শুধু ভয়েস মেসেজ প্লেয়ারই নয়, হোয়াটসঅ্যাপ মেসেজ অদৃশ্য করতে এখন থেকে সময় সেট করতে পারবেন ব্যবহারকারীরা। গত বছরেই মেসেজ অদৃশ্যের মতো ফিচার নিয়ে আসে হোয়াটসঅ্যাপ। তখন ন্যুনতম সাত দিনের মতো সময় লাগত। কিন্তু এখন থেকে একদিনের মধ্যেই স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে মেসেজ।

আরও পড়ুন -  Live Broadcast: সুপ্রিম কোর্টের মামলার শুনানি, সরাসরি সম্প্রচারিত হবে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img