34 C
Kolkata
Monday, May 13, 2024

IPL: দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেলো ব্যাঙ্গালুরু

Must Read

 টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মুম্বাই ইন্ডিয়ান্সকে তারা হারিয়েছে ৫৪ রানের বড় ব্যবধানে।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাঙ্গালুরুর বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা। জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে ১১১ রান তুলতেই অলআউট হয়ে যায় রোহিত শর্মা অ্যান্ড কোং।

জয়ের জন্য ব্যাট করতে নামার পর উদ্বোধনী জুটিতেই ৫৭ রান তোলেন বিরাট কোহলি এবং কুইন্টন ডি কক। এ সময় ২৩ বলে ২৪ রান করা ডি কক আউট হয়ে যান। রোহিত শর্মা আরো কিছুদুর টেনে নিয়ে যান। দলীয় ৭৯ রানের মাথায় তিনি আউট হন।

আরও পড়ুন -  Hilsa Price: মাইকিং করে চলছে বিক্রি, এক কেজির ইলিশ ৫০০ টাকায়! হ্যাঁ

রোহিত শর্মা করেন ২৮ বলে ৪৩ রান। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। রোহিত আউট হয়ে যেতেই মড়ক লাগে মুম্বাই ইনিংসে।

ব্যাঙ্গালুরুর বোলার হার্শাল প্যাটেল ৩.১ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২ উইকেট। গ্লেন ম্যাক্সওয়েল নিলেন ২ উইকেট। মূলতঃ তার অলরাউন্ড নৈপুণ্যের কারণেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বিরাট কোহলিরা। ব্যাট হাতে ৫৬ রান করেন ম্যাক্সওয়েল।

আরও পড়ুন -  রবিবার থেকে পুরোপুরি লকডাউন তুলে নেওয়ার সিদ্ধান্ত, তেলেঙ্গানা সরকার

 আগে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৫১ রান করেন বিরাট কোহলি এবং ৩৭ বলে ৫৬ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী বোঝালেন, ‘T20 বিশ্বকাপ জেতার চেয়েও IPL-এ চ্যাম্পিয়ন হওয়া কঠিন!’

এই জয়ের ফলে তিন নম্বরে উঠে এলো কোহলিরা। ১০ ম্যাচে তাদের পয়েন্ট এখন ১২। সমান ম্যাচে ১৬ পয়েন্ট চেন্নাই এবং দিল্লির। তবে, রান রেটে এগিয়ে থেকে শীর্ষে চেন্নাই। দুইয়ে দিল্লি। ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে কেকেআর।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img