35 C
Kolkata
Thursday, May 16, 2024

Nusrat Jahan: এবার শোহমের সাথে জুটি, ফ্লোরে ফিরছেন ঈশানের মাম্মা !

Must Read

নুসরতের নতুন প্রজেক্টের নাম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধতে চলেছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শ্যুটিং পর্ব, তবে এখনো নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি। জানা যাচ্ছে, অক্টোবরের ১ থেকে এই ছবির শ্যুটিং শুরু করবেন নুসরত জাহান। প্রথমদিন রাজারহাট অঞ্চলে শ্যুটিং করবেন নায়িকা। সেই শ্যুটিং পর্ব চলবে ৮ অক্টোবর পর্যন্ত, তারপর পুজোর বিরতি। পুজোর ছুটির পর বাকি কাজ শুরু হবে।

আরও পড়ুন -  রাস্তায় ধ্বস, বাড়িঘরে বিরাট ফাটল, জোশিমঠের অবস্থা দেখুন

কি রকম হবে জয় কালো কললাত্তাওয়ালি? অনীশ, সুজয় ও মিলি এরা তিন বন্ধু। আর তিন বন্ধুর কাহিনি নিয়ে শুরু এই গল্প। প্রত্যেকেই স্বচ্ছ্বল পরিবারের সন্তান। কিন্তু চাকরির অভাবে নিজেদের ইচ্ছেপূরণের জন্য তাঁরা পকেটমারি শুরু করেন। এর মাঝেই তিলোত্তমা থেকে গায়েব হয় এক কালীমূর্তি। ঘটনাচক্রে হঠাৎ তিন বন্ধুর একদিন একসাথে দেখা হবে মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকার সঙ্গে। নাচের স্কুল রয়েছে রাকার। প্রথমে বন্ধুত্বের সম্পর্ক শুরু অনীশ আর রাকার। তারপর তা প্রেমে পরিণতি পায়। এই দুই প্রধান চরিত্রেই রয়েছেন সোহম ও নুসরত। কিন্তু অনীশের চুরিবৃত্তি সম্পর্কে জানতে পারলে কী পরিণতি হবে এই প্রেমের সম্পর্কের?

আরও পড়ুন -  Rudronil Ghosh: রুদ্রনীলের নতুন লুক দেখে অবাক !

মা হওয়ার আগে নুসরত অভিনীত শেষ ছবি ছিল ফেব্রুয়ারিতে ‘ডিকশনারি’। এরপর সিনেজগত থেকে বেশ কয়েক মাস বিরতি নিয়েছিলেন। সিনেমা না করলেও বিজ্ঞাপনী শ্যুটিং করছিলে। বেশ কয়েক মাস ধরে ছবির শ্যুটিং থেকে দূরে রয়েছেন নুসরত। অভিনেত্রীর শেষ রিলিজ ছিল ‘ডিকশনারি’। চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই ছবি। বেশ কয়েকমাস ধরেই বিতর্কের মধ্যে নায়িকার ব্যক্তিগত জীবন। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিতর্কিত বিয়ে, যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম, এর মাঝেই অন্তঃসত্ত্বা হওয়া, মা হওয়ার খবর, এমনকি ঈশানের পিতৃপরিচয় এই সব নিয়েই নানান কটুক্তির স্বীকার হয়েছেন অভিনেত্রী। তবে এসব প্রভাব নিজের জীবনে আসতে দেননি। বরং নিজের শর্তে থাকতে ভালোবাসেন। মা হওয়ার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ হবে অভিনেত্রীর প্রথম ছবি।

আরও পড়ুন -  Yuvaan Chakraborty: শুভশ্রীর হাত ধরে অ-আ-ক-খ লিখল ছোট্ট ইউভান

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img