32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Song: ‘মানিকে মাগে হিতে’ (ভিডিও) দেখুন

Must Read

 সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিতে’ এত বেশি জনপ্রিয় হয়েছে যে গানটির তামিল, মালয় ও বাংলা সংস্করণও বের হয়েছে। ‘মানিকে মাগে হিতে’ গানটি দিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন শ্রীলঙ্কান সঙ্গীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভা।  এবার ভায়োলিনে গানটির সুর তুলেছেন ক্যারোলিনা প্রতসেনকো নামের এক কিশোরী।

আরও পড়ুন -  শুক্রবার থেকে শুরু হয়েছে ঐতিহ্যবাহী বোল্প৷ রক্ষা কালীপুজো, ভক্তদের উপচে পড়ছে ভিড়

১১ বছরের ক্যারোলিনার জন্ম ইউক্রেনে, বর্তমানে পরিবারের সঙ্গে থাকেন যুক্তরাষ্ট্রে। ২২ সেপ্টেম্বর ‘মানিকে মাগে হিতে’ গানটির সুর তোলার সেই ভিডিও ফেসবুকে আপলোড করেছেন ক্যারোলিনা। ইউটিউবে ১৮ লাখের বেশিবার ভিডিওটি দেখা হয়েছে।

আরও পড়ুন -  Bharat Rice Price: সরকার সস্তায় চাল বিক্রি শুরু করেছে, কোথায় পাওয়া যাবে?

<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/JuwXWtD-gXM” title=”YouTube video player” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

৬ বছর বয়স থেকেই ভায়োলিন শেখা শুরু করেন ক্যারোলিনা। এরইমধ্যে তার মিউজিক ভিডিও বের হয়েছে। ক্যারোলিনার পরিবারের সদস্যরাও সঙ্গীতের সঙ্গে যুক্ত। বিশ্বের ৫০টিরও বেশি দেশে ক্যারোলিনার ভক্ত আছে। ইউটিউবে তার ভিডিও ৫০০ মিলিয়নের বেশি বার দেখা হয়েছে। ক্যারোলিনা সারা বিশ্ব ঘুরে দেখতে চান, করতে চান সঙ্গীত কনসার্ট।

আরও পড়ুন -  Spain: স্পেনে তীব্র দাবদাহে, ১০ দিনেই ৫ শর বেশি মৃত্যু!

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img