38 C
Kolkata
Thursday, May 2, 2024

নাটকীয় জয় পিএসজির, আসেন্সিওর হ্যাটট্রিকে দুর্দান্ত রিয়াল

Must Read

 নাটকীয় জয় পেয়েছে পিএসজি, জুভেন্টাস ও রিয়াল মাদ্রিদ। তবে ইংল্যান্ডে লিগ কাপের চতুর্থ রাউন্ডে ওয়েস্ট হামের কাছে হেরে বাদ পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শেষ মুহূর্তের জয়ে মঙ্গলবার পয়েন্ট তালিকার শীর্ষে গিয়েছিল অ্যাটলেটিকো। তবে একদিন পর তাদের টপকে গেছে রিয়াল মাদ্রিদ। কাল মায়োর্কার সাথে তাদের জয়টা হয়েছে বড়, ৬-১ ব্যবধানে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষকে। ৩ মিনিটেই গোল করে শুরুটা করেছিলেন করিম বেনজেমা। এরপর আসেন্সিও ২৫ থেকে ১৯, এই পাঁচ মিনিটের মধ্যে দুই গোল করেছেন। মধ্যে মায়োর্কা একটা গোল শোধ করলেও রিয়াল ছিল অপ্রতিরোধ্য। বিরতির পর ৫৫ মিনিটে হ্যাটট্রিক পুর্ণ করেন আসেন্সিও। বেনজেমা এর পর পান নিজের দ্বিতীয় গোল, দশম খেলোয়াড় হিসেবে লা লিগা ক্যারিয়ারের ২০০ গোলও হলো সেই সঙ্গে। আর ইসকো করেছেন শেষ গোলটা।

আরও পড়ুন -  Alia Bhatt: আলিয়া ভাটকে, গর্ভাবস্থায় যা করতে হলো

 মেতজের সঙ্গে পিএসজির জয়ের অপেক্ষা করতে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত। আচরাফ হাকিমির গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল পিএসজিই। এরপর মেতজ সমতা ফেরায়। একটা সময় দশজনের দলেও হয়ে যায় তারা, কিন্ত গোলটা আর পাচ্ছিল না পিএসজি। শেষ পর্যন্ত ৯৫ মিনিটে গিয়ে হাকিমির গোলে টানা সপ্তপম জয় পায় তারা। হাঁটুর চোটে মেসি নামেননি কাল। সামনের শনিবার লিগ ওয়ানের ম্যাচে বা মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে সিটির বিপক্ষে মাঠে নামবেন কি না নিশ্চিত নয় সেটাও।

আরও পড়ুন -  নতুন বছর আসতেই সোনার দাম কমলো, ১০ গ্রাম সোনার সর্বশেষ দাম জেনে নিন

ইতালিতে স্পেজিয়ার বিপক্ষে মৌসুমের প্রথম জয় পেয়েছে জুভেন্টাস। ময়জে কিনের গোলে এগিয়ে যাওয়ার পর তারা পিছিয়ে পড়েছিল ২-১ গোলে। এরপর ফেদ্রিকো কিয়েসা ও ম্যাঠুয়াস ডি লিটের গোলে আবার এগিয়ে যায়। শেষ পর্যন্ত পাঁচ এসে নিশ্চিত হয় প্রথম জয়।

আরও পড়ুন -  Brazil Election: বামপন্থী প্রার্থী লুলা দা সিলভার প্রথম দফায় বিজয়ী, ব্রাজিলের নির্বাচন

ইংল্যান্ডে লিগ কাপে ওয়েস্ট হামের কাছে ১-০ গোলে হেরে গেছে ম্যান ইউনাইটেড। ম্যানুয়েল লানজিনির ৯ মিনিটের একমাত্র গোলেই হয়ে গেছে ম্যাচের ব্যবধান। রোনালদো, পগবাদের এই ম্যাচে বিশ্রাম দিয়েছিলেন ইউনাইটেড কোচ সোলশার। কিন্তু শেষ পর্যন্ত গোল পায়নি ইউনাইটেড। ওদিকে অ্যাস্টন ভিলাকে টাইব্রেকারে হারিয়ে পরের পর্বে উঠেছে চেলসি।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img