31 C
Kolkata
Friday, May 17, 2024

Bigg Boss OTT: ‘বিগ বস ওটিটি’-র বিজয়ী দিব্যা

Must Read

 ‘বিগ বস ওটিটি’। শোয়ের সঞ্চালক ছিলেন করণ জোহর (Karan Johar)। সম্প্রতি হয়ে গেল ‘বিগ বস ওটিটি’-র গ্র্যান্ড ফিনালে। বিজয়ীর ট্রফি উঠল দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এর হাতে। ‘বিগ বস ওটিটি’ শুরুর দিন থেকেই ছিল বিতর্কে ভরা। প্রথম দিনেই শমিতা শেঠি (Shamita Shetty) র সঙ্গে খাবার নিয়ে ঝগড়া বেধেছিল প্রতীক সেজপাল (Pratik Sahajpal) এর। অনেকেই ভেবেছিলেন, হয়তো শমিতাই জিতবেন ‘বিগ বস ওটিটি’। কিন্তু এদিন শমিতাকে টেক্কা দিয়ে ‘বিগ বস ওটিটি’-র ট্রফি জিতে নেন দিব্যা। শমিতা হয়েছেন সেকেন্ড রানার আপ এবং নিশান্ত ভাট (Nishant Bhat) হয়েছেন ফার্স্ট রানার আপ। গ্র্যান্ড ফিনালের মাঝপথেই টাকায় ভরা সুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান প্রতীক। ‘বিগ বস 15′ এর প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় তাঁকে। রাকেশ বাপট (Raqesh Bapat) হয়েছেন থার্ড রানার আপ।

‘বিগ বস ওটিটি’-র বিজয়ী দিব্যার হাতে ট্রফি ও পঁচিশ লক্ষ টাকা তুলে দেন করণ জোহর। ‘বিগ বস 15′ এর দ্বিতীয় নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় দিব্যাকে। চলতি বছর প্রথম শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি ‘। এই শোয়ে একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে গিয়ে সত্যিই প্রেমে পড়ে গিয়েছেন শমিতা ও রাকেশ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এই শোয়ের প্রতিটি পর্ব যেমন ছিল উত্তেজনায় মোড়া, গ্র্যান্ড ফিনালেও ছিল চমকে দেওয়ার মতো। গ্র্যান্ড ফিনালের অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) ও জেনেলিয়া ডি’সুজা (Genelia D’souza)। ‘বিগ বস ওটিটি’ শেষ হয়ে শুরু হতে চলেছে ‘বিগ বস 15’। প্রতিবারের মতোই এই শো সঞ্চালনা করবেন সলমান খান (Salman Khan)। ‘বিগ বস 15′-এ বিগ বসের মূল ঘরে প্রতীক ও দিব্যা ছাড়া অপর তারকা প্রতিযোগীদের তালিকা এখনও জনসমক্ষে আসেনি। আপাতত দিব্যা বাড়ি ফিরে কেক কেটে সেলিব্রেশন শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

আরও পড়ুন -  Bharti Singh: সুখবর দিলেন ভারতী - হর্ষ, হাসির রাণী

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img