32 C
Kolkata
Sunday, May 12, 2024

Bharti Singh: সুখবর দিলেন ভারতী – হর্ষ, হাসির রাণী

Must Read

বহু প্রতীক্ষিত একটি সুখবর দিলেন ভারতী ও হর্ষ। ভারতী (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya) মানেই হাসির লহরী।

তাঁরা নতুন একটি ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন যার নাম ভারতী টিভি। ভারতী একাধারে কমেডিয়ান, সঞ্চালিকা ও অভিনেত্রী। অপরদিকে হর্ষ সঞ্চালনার পাশাপাশি একজন চিত্রনাট্যকার। এমনকি তিনি নিজে প্রযোজনাও করেন। দুজনে বহুদিন ধরেই ভাবছিলেন, একটি ইউটিউব চ্যানেল খুলবেন। তাঁদের সৃষ্টি ভারতী টিভি-তে দেখা যাবে তাঁদের তৈরি কমেডি শো। পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই ইউটিউব দেখা যায়। ফলে ভারতী ও হর্ষের প্রজেক্ট এবার পৌঁছে যাবে ঘরে ঘরে। ‘দি গ্রেট ইন্ডিয়ান গেম শো’ দিয়ে শুরু হবে এই চ্যানেলের যাত্রা। ভারতী জানিয়েছেন, তাঁরা দুজনেই বিনোদন জগতে কাজ করার সুবাদে তাঁদের নিজস্ব দর্শক রয়েছেন। তাঁরা ভারতী ও হর্ষকে প্রতিদিন দেখতে চান। কিন্তু টেলিভিশনে নির্দিষ্ট শোয়ের নির্দিষ্ট টাইমিং থাকে। কিন্তু ইউটিউবে সেই রকম বাধা থাকে না। ফলে তাঁদের সবসময়ই দেখতে পাবেন তাঁদের অনুরাগীরা। এছাড়াও টেলিভিশনের কাজের ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা থাকে। কিন্তু নিজেদের চ্যানেলে তা থাকছে না। দর্শকদের পছন্দ অনুযায়ী পারিবারিক অনুষ্ঠান উপহার দিতে চলেছেন হর্ষ ও ভারতী।

ভারতী নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন। তিনি ইন্টারমিটেন ফাস্টিং অনুসরণ করেন। 91 কিলোগ্রাম থেকে তাঁর ওজন কমে 76 কিলোগ্রামে এসেছে। ভারতী জানিয়েছেন, সন্ধ্যা সাতটা থেকে রাত বারোটা পর্যন্ত তিনি কিছু খান না। ইদানিং সন্ধ্যা সাতটার আগে রাতের খাবার খেয়ে নেন তিনি। ওজন কমিয়ে কিছু শারীরিক সমস্যার থেকে মুক্তি পেয়েছেন ভারতী। তাঁর অ্যাজমা রয়েছে।

আরও পড়ুন -  Web Series: অদ্ভুত ফন্দি যুবতীর পুরুষদের ফাঁদে আনতে, গোপনীয়তা বজায় রেখে দেখবেন সিরিজটি

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img