36 C
Kolkata
Thursday, May 16, 2024

Tanushree Bhattacharya: বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে তনুশ্রী, পর্দার মা ভবতারিণী

Must Read

 প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। মা হওয়ার সুবাদে কিছুদিন আগে এই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন মা ভবতারিণীর চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য । এখন দুই থেকে তিন হওয়ার পালা। তাই আপাতত শিশুর সুরক্ষার জন‍্য অভিনয় থেকে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন তনুশ্রী। এখন তিনি অধীর আগ্রহে বসে রয়েছেন প্রথম সন্তাবের আগমনের জন্য। অভিনেত্রীর মা হওয়ার কথা অনেকদিন আগেই প্রকাশ্যে এসেছে। তবে শনিবার প্রথম বারের জন‍্য নিজের বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এলেন অভিনেত্রী।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী বেশ ভালোই সক্রিয়। এই দিন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নীল গাউন পোশাক আর খোলা চুল আর হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন তনুশ্রী। দুহাতে আলতো করে ধরে রেখেছেন নিজের বেবি বাম্প। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার মধ‍্যে একটা প্রাণ বেড়ে উঠছে। এই উপহারটাই জীবনের সব থেকে বড় আশ্চর্য। হ‍্যাঁ, ও বেড়ে উঠছে।’ অভিনেত্রী এই ছবি শেয়ার করতেই নীচের কমেন্ট বক্স উপচে পড়েছে তনুশ্রীর সতীর্থ এবং অনুরাগীদের ভালবাসায়। কমেন্ট করেছেন অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডল, গীত রায়, শ্রুতি দাস, দিয়া চক্রবর্তীরা। রাসমণির ছোট মেয়ে লিখেছেন, ‘মিষ্টি’। সঙ্গে হৃদয়ের ইমোজি। আদর দিয়েছেন রাসমণির বড় মেয়ে পদ্মরানীও। অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন পাশাপাশি হবু মা ও সন্তানকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন অনুগামীরা। উল্লেখ্য,রাসমনির সেটে হবু মাম্মার শ্যুটিংয়ের শেষ দিনে সেটে রাসমণির টিমের তরফে একটি ছোটখাট ফেয়ার ওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মাতৃত্বের আগাম শুভেচ্ছা জানিয়ে তনুশ্রীকে দেওয়া হয় ফুলের তোড়া আর চকোলেট।

তনুশ্রী সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। তনুশ্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, তনুশ্রী মাঝে দাঁড়িয়ে আর তার পাশেই পর্দার রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা। রয়েছেন সারদামণি, হৃদয়রাম। ক‍্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘এমন একটা টিম পাওয়ার জন‍্য আমি ধন‍্য। এই পরিবারের সদস‍্য হতে পেরে আমি সত‍্যিই কৃতজ্ঞ।’ করুণাময়ী রাণী রাসমণি ও জি বাংলাকে ধন‍্যবাদ জানিয়েছেন তনুশ্রী। অভিনেত্রী আরো জানিয়েছিলেন, তিনি সন্তানসম্ভবা হওয়ার পর থেকে যতদিন পর্যন্ত তিনি কাজ করেছেন টিমের প্রত‍্যেকেই তাঁর স্বাস্থ‍্য ও সুরক্ষার প্রতি যত্ন রেখেছেন।

আরও পড়ুন -  অভিনয় দেখার পরে মুখের ভাষা হারিয়ে ফেলেছি, ভিডিও দেখুন

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img