33 C
Kolkata
Saturday, May 18, 2024

পশ্চিমবঙ্গে Quack Doctor-দের ভবিষ্যত এবার আলোর দিকে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দীর্ঘদিন ধরে একটা ছোট্টো কোর্স করা ছিল বহু মানুষের যার নাম QUACK DOCTOR। এবার তাদের স্বপ্ন দেখালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যােপাধ্যায়।

আজ একটি সাংবাদিক সম্মেলনে ফিরহাদ হাকিমকে পাশে নিয়ে বৃষ্টিস্নাত ছাতার নীচে মেডিকেল নিয়ে নানান কিছু ঘোষণা করলেন মমতা বন্দ্যােপাধ্যায়৷ বললেন, ডাক্তারদের শূন্যতা রয়েছে, রোগী অনুযায়ী ডাক্তার পাওয়া যাচ্ছে না তাই প্রাথমিক চিকিৎসার জন্য প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এবার থেকে একজন নিয়োগ করা হবে QUACK DOCTOR-দের। মানুষের সাধারণ রোগের চিকিৎসা করবেন তারাই। পাশাপাশি নার্সিং স্টুডেন্টদের এবার থেকে ট্রেনিং-এর ব্যবস্থা করা হবে সরকারি হাসপাতালে তাতে নার্সিং স্টাফের চাহিদা যেমন মিটবে তেমন তারাও ছোটো থেকেই নিজেদেরকে মানিয়ে নিতে পারবেন হাসপাতালের সাথে। এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যােপাধ্যায়। পাশাপাশি কলকাতার নাম করা সরকারি হাসপাতালগুলিকে একটার সাথে একটার যোগাযোগ জুড়ে দিতে তৈরী করতে চাইছেন যোগাযোগ রাস্তা। তাতে কখনও পিজি থেকে এসএসকেএম বা কখনও আবার মেডিকেল থেকে অন্য কোথাও রোগীকে যেতে হলে যেন রোগী যোগযোগ সড়ক দিয়েই পৌঁছে যেতে পারেন তাঁর প্রয়োজনীয় হাসপাতালে। এভাবে মেডিকেলকে সাজানোর কথা ভাবছেন মুখ্যমন্ত্রী৷ ফিরহাদ হাকিমকে পাশে রেখে আজ বিস্তারিত জানালেন সাংবাদিক বৈঠকে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৯ই সেপ্টেম্বর, রাশিফল

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img