34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Horoscope: আজ ৯ই সেপ্টেম্বর, রাশিফল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ৯ই সেপ্টেম্বর (২৩শে ভাদ্র) বৃহস্পতিবার রাশিফল।

মেষঃ আজ কোনো কারণে  কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত করুন। নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃষঃ  আপনি কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে মনকে শক্ত করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। আজ খুব একটা ভালো যাবে না।

মিথুনঃ আজ  দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  Criminals: থাবা বসাচ্ছে অপরাধীরা নিঃশব্দে নেটমাধ্যমে

কর্কটঃ আজ কোনো সত্যি কথা বললে শত্রু তৈরি হবে। দেখে  শুনে কথা বলার চেষ্টা করুন। উচিত কথাতে আপনার ক্ষতি হতে পারে।  এড়িয়ে চলুন।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। নিজের কাজ কর্ম করুন।

কন্যাঃ  আপনার অনেক দিনের ইচ্ছা পূরণ হতে পারে। মন শান্ত রাখুন। নিজের ইচ্ছে পূরণ করার পথে এগিয়ে যান। আজ দিনটি বেশ সুখকর।

আরও পড়ুন -  Daily Horoscope: রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

তুলাঃ আজ কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য ও ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন। কম কথা বলুন।

বৃশ্চিকঃ আপনার অফিসে কোনো বিশেষ কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। দিনটি খুব ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ হতে পারে। নিজেকে বেশি করে সময় দিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১০ই জানুয়ারি (২৪শে পৌষ) সোমবার রাশিফল দেখুন

মকরঃ আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ পড়তে  পারেন। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রাখুন।

কুম্ভঃ আজ আপনি কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারে। বিপুল পরিমাণে অর্থ খরচ হতে পারে। এই মামলায় হার হবে। মন শক্ত রাখুন।

মীনঃ আজ কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেন না। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img