31 C
Kolkata
Saturday, May 4, 2024

Nusrat Jahan: নির্ধারিত সময়ের আগেই মা হলেন অভিনেত্রী নুসরত জাহান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান। সমস্ত তর্ক-বিতর্ককে উপেক্ষা করে নির্ধারিত আনুমানিক সময় ১০ই সেপ্টেম্বরের একপক্ষ আগেই ভূমিষ্ঠ হল অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহানের‌। সম্প্রতি নুসরতের মা হওয়া নিয়ে ‘চিনেবাদাম’ ছবির মহরতে মুখ খুলতে দেখা যায় অভিনেত্রীর ‘সহবাস সঙ্গী’ যশ দাশগুপ্তকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কবে নুসরতের সন্তান ভূমিষ্ঠ হবেন সে বিষয়ে বিস্তারিত তথ্য না দিয়ে মুখে কুলুপ আঁটলেও যশ সরাসরি জানিয়ে গিয়েছিলেন, ‘সঠিক সময় সবাই সবটা জানতে পারবেন’, হলও তাই‌। এদিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্ম নিল নুসরতের ফুটফুটে পুত্র সন্তান। যদিও বুধবার রাত থেকেই এক ধোঁয়াশার সাক্ষী থাকল গোটা শহর কলকাতা। রাত সাড়ে দশটা নাগাদ পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে গাড়ি থামলেও নামেননি নুসরত। তবে কি তিনি হাসপাতালে ভর্তি হননি নাকি ব্যাকডোর দিয়ে ভর্তি হয়েছিলেন সে বিষয়টি অবশ্য স্পষ্ট হয়ে যায় আজ সকালে হাসপাতাল থেকে করা নুসরতের পোস্টে। নুসরতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই নেট মাধ্যমে উপছে পড়ছে শুভেচ্ছার ঝড়। কোনরকম বিতর্ক যাতে নুসরতের সদ্যোজাত সন্তানকে ছুঁতে না পারে সেই আর্জি নিয়েও মন্তব্য করছেন বহু নেটাগরিক।

আরও পড়ুন -  Agni 5: অগ্নি ৫ ক্ষেপণাস্ত্রের পরীক্ষায় সাফল্যে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img