34 C
Kolkata
Friday, May 17, 2024

ব্রাত্য বসুকে আফগানিস্তানে পাঠানো হোক, মমতার কাছে আবেদন করলেন দিলিপ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ব্রাত্য বসু কে কটাক্ষ করে বলেন, ” আমি দিদির কাছে আবেদন করব ব্রাত্য বসুর নেতৃত্বে যেন একটি প্রতিনিধিদল আফগানিস্তানে পাঠানো হয়, আফগানিস্থানে এরাজ্যের যে বাঙালিরা রয়েছেন তাদের ফেরত আনার জন্য।” আফগানিস্তানে পশ্চিমবঙ্গের যে সমস্ত মানুষ আটকে রয়েছেন তাদেরকে কাছে ফিরিয়ে আনার জন্য পদক্ষেপ গ্রহণ করতে রাজ্য সরকারকে আবেদন জানালেন দিলীপ ঘোষ। রাজ্যের শাসকদলের কাছে তার আবেদন, মমতা বন্দ্যোপাধ্যায়ের যেন আফগান দেশে একটা প্রতিনিধিদল পাঠান। দিলিপের আবেদন, “দিদির কাছে আবেদন করব ব্রাত্য বসুর নেতৃত্বে একটি প্রতিনিধিদলকে আফগানিস্তানে যেন পাঠানো হয়। আফগানিস্তানে এই রাজ্যের যারা বাঙালি রয়েছেন তাদের আনার জন্য ব্যবস্থা গ্রহণ করতে হবে।”

আরও পড়ুন -  প্রকাশ্যে মঞ্চে স্বামীকে চুমু অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, বিয়ের পরে অনেকটা পাল্টে গেছেন

দিলীপ ঘোষ আরো বলেছেন, ” আফগানিস্তান নিয়ে কেন্দ্রীয় সরকার সমস্ত রকম নজর রাখছে। আফগানিস্তানে যে ভয়ের পরিবেশ তৈরি হয়েছে তা বন্ধ হওয়া উচিত, সেখানে একটা সুস্থ সরকার গঠন করতে হবে।” তারপরেই দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ব্রাত্য বসু কে কটাক্ষ করে বলেন, “আমি দিদির কাছে আবেদন করব ব্রাত্য বসুর নেতৃত্বে যেন একটি প্রতিনিধিদল আফগানিস্তানে পাঠানো হয়, আফগানিস্থানে এরাজ্যের যে বাঙালিরা রয়েছেন তাদের ফেরত আনার জন্য।”

আরও পড়ুন -  Prime Minister Narendra Modi Birthday: মমতা-রাহুলের শুভেচ্ছা মোদির জন্মদিনে

দিলীপ ঘোষ আরও যোগ করলেন, “আমাদের কর্মসূচিতে বিধায়ক এবং সাংসদদের আটকানো হচ্ছে। ওদিকে দুয়ারে সরকারে এত লোক হচ্ছে যে পদপৃষ্ট হয়ে লোক মারা যাচ্ছে। মহরম এর লোক যাচ্ছে কিন্তু সেখানে কি করোনা হচ্ছে না? বিজেপি বেরোলেই করোনা হবে? এরকম ভারতবর্ষে দেখিনি। তৃণমূল পশ্চিমবঙ্গকে পুরো তালিবানের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।”

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বিভিন্ন বৈদেশিক নীতি নিয়ে কটাক্ষ করেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img