30 C
Kolkata
Thursday, May 16, 2024

দিনে ডাকাতি ! শপিংমল থেকে চিপস চুরি করে মনের আনন্দে খাচ্ছে এক পাখি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চিপস খেতে কার না ভালো লাগে, বাড়িতে ছোট থেকে শুরু করে মাঝ বয়সী এবং বৃদ্ধদেরও মাঝেমধ্যে একটা-দুটো আলুর চিপস মুখে পড়তেই মনটা যেন একেবারে খুশিতে ভরে ওঠে। একাকিত্বে চিপস অথবা রোমান্সে চিপস। দুধের সঙ্গে আড্ডায় চিপস সিনেমা হলে বসে চিপস, চিপস যেন সর্বত্র।

প্রতিটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক পাখি সে বড্ড বেশি চিপস খেতে ভালোবাসে। কিন্তু তাকে চিপস কিনে দেওয়ার মতন কেউ নেই, তাই সে নিজে নিজেই শপিংমলের ভেতরে ঢুকে চিপসের প্যাকেট নিয়ে এসে, তাকে সমানে ঠোঁট দিয়ে চিরে ভেতর থেকে চিপস বের করে টপাটপ খেতে শুরু করেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন পাখিটির এমন চৌর্যবৃত্তি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। শপিং মলের দরজা খোলা পড়ার আগে ঠিক ম্যানেজ করে পাখিটি নিজের পছন্দ করা চিপস নিয়ে চলে এসেছে বাইরে। বর্তমানে এই সব ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ার একমাত্র মাধ্যম।

আরও পড়ুন -  করোনা পজিটিভের সংখ্যা ক্রমশ বাড়ছে

নতুন প্রজন্মের প্রতিভা হোক বা কোনরকম বিনোদনের অংশ সবটুকুই সোশ্যাল মিডিয়াতে খুললেই দেখতে পাওয়া যায়। মানুষের মনে কষ্ট করে রাখার দিন এবার শেষ, যতই কষ্ট হোক না কেন এন্ড্রয়েড ফোনে সোশ্যাল মিডিয়ায় একটু ঘুরে বেড়ালেই, চোখের সামনে চলে আসে এমন সব মজার ভিডিও যা দেখে মুখ গোমড়া করে থাকতে পারবেন না।

আরও পড়ুন -  Tithi Basu: ‘আমি কুকুরের লেজের মতো’, কেন বললেন তিথি?

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img