31 C
Kolkata
Friday, May 17, 2024

Rittika Sen: এক সময়ের বাবার সঙ্গে রোম‍্যান্টিক দৃশ্যে লজ্জা করত, মুখ খুললেন ঋত্বিকা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জুবিন গর্গ (Zubin Garg) এর মিউজিক ভিডিওতে সম্রাট মুখার্জি(Samrat Mukherjee) র স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিকা সেন (Rittika Sen)। বারো বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’ তে নয় বছর বয়সী ঋত্বিকা সম্রাটের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সম্রাট সেই ধারাবাহিকে অভিনয় করেছিলেন সাগর সেন এর চরিত্রে। সেই অভিজ্ঞতা ফেসবুকে শেয়ার করে সম্রাট আগেই লিখেছিলেন, এটাই জীবনের বৃত্ত। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন ঋত্বিকা।

আরও পড়ুন -  Nushrat-Mimi: আলু কাবলি খাচ্ছেন নুসরাত জাহান রাস্তায় দাঁড়িয়ে, মিমি দেখে কি বললেন?

তিনি জানিয়েছেন, সম্রাটের স্ত্রীর চরিত্রে কাজ করার প্রস্তাব পেয়ে তিনিও প্রথমে চমকে গিয়েছিলেন। কারণ তাঁর মতে, এত বছর পরেও সাগর সেন ও মিলিকে দর্শক মনে রেখেছে। কিন্তু এর পাশাপাশি ঋত্বিকা মনে করেন, অভিনেত্রী হিসাবে ছুঁতমার্গ থাকা উচিত নয়। সব চরিত্রের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নেওয়া উচিত। তবে তাঁর জীবনে এই ঘটনা আগেও ঘটেছে। 2007 সালে ‘বর আসবে এখুনি’ ফিল্মে যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta) র সঙ্গে যখন ঋত্বিকা অভিনয় করেছিলেন তখন তাঁর মাত্র সাত বছর বয়স। কিন্তু এর বহুদিন পরে টিনএজ ঋত্বিকা ‘আরশিনগর’ যীশুর সঙ্গে রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করেছেন। তবে বারো বছর আগে যাঁকে বাবা ডাকতে হত, সেই সম্রাটের সঙ্গে রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঋত্বিকার একটু সংকোচ হত। সেই সময় তাঁর মনে হত, সম্রাট কি ভাবছেন! প্রকৃতপক্ষে, তিনি সম্রাটকে ‘বাবা’ হিসাবেই মানতে শুরু করেছিলেন। এই কথা তিনি সম্রাটকেও বলেছিলেন।

আরও পড়ুন -  Prime Minister Shri Narendra Modi: প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী পিএম আয়ুষ্মান ভারত স্বাস্থ্য পরিকাঠামো মিশন-এর সূচনা করেছেন

তবে ঋত্বিকার আশঙ্কা কিছুটা হলেও সত্যি হয়েছে। একসময়ের বাবা-মেয়ের জুটিকে বর্তমানের স্বামী-স্ত্রীর চরিত্রে মানতে পারেননি দর্শকদের একাংশ। শুভেচ্ছবার্তার পাশাপাশি নেটিজেনদের তরফ থেকে ধেয়ে এসেছে কটাক্ষ। কিন্তু ঋত্বিকার মতে, বয়সে বড় নায়কদের সঙ্গে জুটি বাঁধলে তাঁদের অভিজ্ঞতা থেকে অনেক কিছুই শেখার থাকে। সম্রাট একসময় ঋত্বিকা বলতেন, ঋত্বিকা তাঁর নায়িকা হবেন। অবশেষে তা সত্যি হয়ে গেল।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img