37 C
Kolkata
Saturday, May 4, 2024

Horoscope: আজ ১৫ই আগস্ট, রাশিফল কি বলছে ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ১৫ই আগস্ট (২৯ শে শ্রাবণ) রবিবার, রাশিফল।

মেষঃ আজ আপনি নানান ভাবে শারীরিক কষ্টে ভুগতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেন না।

বৃষঃ পরিবার অথবা পাড়ার কারোর সঙ্গে অকারণ কলহে জড়িয়ে যেতে পারেন। মন বিচলিত থাকার দরুন আপনার শিল্পে ব্যাঘাত আসতে পারে। এছাড়াও প্রিয়জন বিয়োগের সম্ভবনা রয়েছে।

মিথুনঃ আজ আপনি কোনো কারণে মানসিক কষ্টে ভুগতে পারেন। অতৃপ্তি বা অপূর্ণতা কোনোভাবে আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

আরও পড়ুন -  Kolkata Municipality: বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণার সাথে সাথেই নির্বাচনী প্রচার শুরু

কর্কটঃ আজ আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে পেটের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। তেল মশলার খাবার বর্জন করুন।

কন্যাঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। পদ মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

আরও পড়ুন -  Aabha Paul: "অভিনেত্রী আভা পল, ঝলমলে বাথটবের ফটোশুট দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন"

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার জন্য কোনো ভালো খবর আসার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিকঃ আজ আপনার বিদ্যুৎ থেকে কোনো বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। সাবধানে ও দেখে শুনে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন।

ধনুঃ আজ আপনার বাড়ির বয়স্কদের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বয়স্কদের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

আরও পড়ুন -  অমিত সাহ ভুত মমতা ব্যানার্জি কে তাড়া করে বেড়াচ্ছেঃ বিজেপি নেতা রাজু ব্যানার্জি

মকরঃ আজ আপনার ব্যস্ত কর্মজীবনে কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ অভিনেতাদের জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় নাচ গান অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

মীনঃ আজ দিনটি খুব একটা সুখকর। অফিসের কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ে উন্নতি হতে পারে। ব্যবসার পরিধি বাড়তে পারে। টাকা পয়সা আয়ের পরিমাণ বাড়তে পারে।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img