39 C
Kolkata
Friday, May 3, 2024

Raima-Nikhil: টলিপাড়ায় নতুন বন্ধুত্ব! বন্ধুর সমস্যা ঝেরে ফেলার কথা বলতেই আনন্দে উচ্ছ্বাস প্রকাশ রাইমার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নিখিল জৈন পেশায় একজন নামী বস্ত্র ব্যবসায়ী হলেও আজ তিনি টলিপাড়ায় সুপরিচিত নাম। বিগত বেশ কিছু মাস ধরে তাঁর কর্মজীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নেটিজেনদের ড্রয়িংরুমের মুচমুচে গসিপ। চায়ের দোকান হোক কিংবা স্টুডিয়ো পাড়ার মেকআপ রুমেও নিখিলকে নিয়ে শুরু হয় চর্চা। কারণ, তিনি টলিউড অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তন। নুসরত এখন অন্তঃসত্ত্বা, এই খবর প্রকাশ্যে আসতে নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই সন্তানের বাবা তিনি নন।

অন্যদিকে নুসরতও জানিয়েছেন নিখিল তাঁর আইনত স্বামী নন, শুধুমাত্র ‘সহবাস সঙ্গী’। এরপরই নিখিল প্রশ্ন তুলেছেন, ডেস্টিনেশন ওয়েডিং বলে যা দাবি করা হয়েছিল বছর দুয়েক আগে, তা ঠিক কী ছিল? তবে এর উত্তর পাওয়া যায়নি। নিখিল ও নিজের প্রাক্তনের কাছ থেকে মুক্তি পেতে দেওয়ানি মামলাও রজু করেছেন। নুসরত এই বিয়ে না মানলেও তিনি এই বিয়ে মেনেছেন। এখন দুজনের দুটি পথ গেছে বেঁকে। বিগত কয়েক মাসে নিখিলের জীবনে চলেছে অনেক ঝড়।

আরও পড়ুন -  Jacqueline-Nora: আইনি যুদ্ধের মোকাবেলায়, জ্যাকুলিন-নোরা

তবে নিজের জীবনের বইতে নুসরত অধ্যায়কে জীবন থেকে মুছে ফেলে তিনি নিজের ব্যবসার কাযে মন দিয়েছেন। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়। প্রতিদিন নিজের জীবন দর্শনের নানান কথা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তুলে ধরেন নিখিল। আর এই ব্যবসায়ীর ফলোয়ার সংখ্যাও দিন দিন বেড়েই চলেছে। এমনকি বহু নারী হৃদয়ে জায়গা করে নিয়েছে নিখিল। এর মাঝেই বৃহস্পতিবার নিজের ইন্সটাগ্রাম পোস্টে কুল লুক পোস্ট করলেন। নিখিলের পরনে মার্কিনী ফ্যাশন ব্র্যান্ড ক্যালভিন ক্লেইনের কালো রঙা টি-শার্ট। চোখে সানগ্লাস আর চাপ দাড়িতে আবেদনময় ভঙ্গিতে পোজ দিচ্ছেন নিখিল। এই পোস্টের ক্যপশানে লিখলেন, ‘আমার সমস্ত সমস্যার সাবস্ক্রিপশন বাতিল করছি। হ্যাশট্যাগে যোগ করেছেন #newbeats #newbeginnings #beastmode #focus #powerofpositivity #karma। তবে নিখিলের এই পোস্টে অনেকে ভালোবাসা জানিয়েছেন। তবে একজনের মন্তব্য চোখে পড়ার মত। নিখিলের এই কুল লুকে মন্তব্য করেছেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেম। অভিনেত্রী নিখিলের পোস্টে লিখেছেন, ‘ব্যাক’ আর জুড়ে দিয়েছেন, রেসিং হ্যান্ড ইমোজি। অর্থাৎ নিখিলের ফিরে আসার আনন্দে ভেসেছেন রাইমা। তবে নিখিলের প্রত্যাবর্তন কিসের ইঙ্গিত দিচ্ছে? ঠিক কোথায় ফেরবার কথা বললেন রাইমা? তা স্পষ্ট নয়। তবে নিখিলের পোস্ট ভাইরাল।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img