37 C
Kolkata
Saturday, May 4, 2024

Neel-Trina: গোয়ায় বেড়াতে গিয়ে ‘তৃনীল’ রোম্যান্টিক মুডে ধরা দিলেন, কাপল গোলে মজে অনুরাগীরা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নীল ভট্টাচার্য ও তৃণা সাহা টলিউডের প্রিয় মুখ সাথে আবার হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে এরা হিট। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেননি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। কিন্তু এদের রিয়েল লাইফের প্রেমকাহিনী ঠিক সিনেমার মতোই। কলেজ জীবন থেকে এদের প্রেমপর্ব শুরু হয়। সিনেমার মতোই মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। পরিবারের সকলের সম্মতিতে ১০ বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি সোশ্যাল ম্যারেজের মাধ্যমে।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলের জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত ভাইরাল হয় নেট দুনিয়াতে। বিয়ের পর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন টলিপাড়াকে সাক্ষী রেখে গ্র‍্যান্ড রিসেপশান সাড়লেন। এনগেজমেন্ট থেকে রিসেপশান সব অনুষ্ঠানেই ছিল ভালোবাসার ছোঁয়া। বিয়ের বয়স প্রায় ৬ মাস। কাজের চাপে একে অপরকে সময় দিতে ভোলেননি ত্রিনীল জুটি। তবে কাজ আর করোনার জন্য মধুচন্দ্রিমা ঠিকঠাক হয়নি। দুইজনের ধারাবাহিকে শ্যুটের চাপে সময় করে উঠতে পারেননি ত্রিনীল। লকডাউনের আগে দার্জিলিং গিয়েছিল দুদিনের জন্য। এরপর বেশ কিছুদিন কোথাও যাওয়া হয়নি। সম্প্রতি চার দিনের জন্য গোয়া গিয়ে মধুচন্দ্রিমার ইচ্ছা মেটাচ্ছেন তাঁরা। সেখান থেকেই কাপল গোল দিতে ভোলেননি।

আরও পড়ুন -  IND vs PAK-T20: ভারত-পাকিস্তান, মুখোমুখি T20 বিশ্বকাপে, টিম ইন্ডিয়া এই ১১ জনকে নিয়ে মাঠে নামতে পারে

তবে এই জুটি একা গোয়া সফরে যাননি তাঁদের সাথে কাছের চার বন্ধু। সকলে মিলে হৈ-হুল্লোড় করছেন। রঙিন সফরে দুজনেই রঙিন মেজাজে ধরা দিয়েছেন। কালারফুল ওয়ান পিসে গোয়া থেকে নিজেকে মেলে ধরেছেন তৃণা গোয়া থেকে একের পর এক দুজনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী। বাগা বিচে তোলা একটি যুগল ছবি শেয়ার করেছেন নীল। গোয়ার আমেজ মিলিয়ে স্বামী স্ত্রী দুজনকেই রোম্যান্টিক মুডে দেখা যায়। নীলকে পেছন থেকে জড়িয়ে ধরেছেন। আর এই ছবি প্রকাশ্যে আসতে প্রিয় জুটিকে কাছ থেকে পেরে অনেকেই ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img