31 C
Kolkata
Saturday, May 4, 2024

ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে আধ ঘণ্টা বৈঠক করলেন রাজিব, তৃণমূলে ফিরছেন বিজেপি নেতা ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কিছুদিন আগেই দলে ফিরেছেন মুকুল রায়। তারপর থেকেই মুকুল ঘনিষ্ঠ বেশ কয়েকজন এর দলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছে। ইতিমধ্যেই তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল দাবি করেছেন তিনি নাকি কখনো বিজেপিতে যাননি। তার মধ্যেই এবারে শুক্রবার তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে মিনিট ত্রিশেক কথা বলে এলেন বিজেপির বিক্ষুব্ধ নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এবারে রাজীব বন্দ্যোপাধ্যায় এর ঘর ওয়াপসি নিয়ে জল্পনা শুরু হয়ে গেল রাজনৈতিক মহলে। যদিও তৃণমূলের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে রাজিবের প্রত্যাবর্তন নিয়ে এখনো পর্যন্ত কোনো ভাবেই মুখ খোলা হয়নি।

আরও পড়ুন -  কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী, দেবাঞ্জন কাণ্ডে

রাজীব বন্দ্যোপাধ্যায় নিজেও এখনো পর্যন্ত দাবী করেননি যে তিনি আসছেন কি আসছেন না, কিন্তু তিনি কেন হঠাৎ করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ী গেলেন ? এই নিয়ে অবশ্যই জল্পনা শুরু হয়েছে রাজনীতিতে। ২১ বিধানসভা নির্বাচনের আগে অমিত শাহের পাঠানো চারটার্ড ফ্লাইটে চেপে বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপরে যখন এবারের বিধানসভা নির্বাচনে তিনি নিজেও হেরে গেলেন এবং বিজেপিও ৭৭ আসনের থেমে গেলো, তারপর থেকেই ভারতীয় জনতা পার্টির সঙ্গে ধীরে ধীরে নিজের সম্পর্ক ছেদ করতে শুরু করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  Pakistan: বিলাওয়াল ভুট্টোঃ মুক্তিযুদ্ধে ব্যর্থতার কারণ রাজনৈতিক নয়, সামরিক

তারপর থেকে বিজেপির কোন মিটিং এ তেমনভাবে রাজীব বন্দ্যোপাধ্যায় কে দেখা যায়নি। বারংবার প্রসঙ্গ উঠে এসেছে তিনি নাকি তৃণমূলের ফেরার চেষ্টা করছেন। তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ, তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বারংবার দেখা করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায় নিজে। এবারে সরাসরি চলে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর বাড়িতেই।

প্রথম দু’টি সাক্ষাৎকে শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ হিসেবে দাবি করলেও তৃণমূলের অনেকে তাদের এই সাক্ষাৎ ভালোভাবে গ্রহণ করেননি। তাদের মধ্যে একজন ছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজে একাধিকবার বলেছেন তিনি বিশ্বাসঘাতকদের দলে নেবেন না। সেখানে রাজীব বন্দ্যোপাধ্যায় কিভাবে দলে ফিরতে চাইছেন সেটা নিয়েই প্রশ্ন তুলেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অবশ্য শেষ পর্যন্ত তৃণমূল নেত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় দলে নেওয়া ও না নেওয়া নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তৃণমূলে। তাই সমস্ত জল্পনা উড়িয়ে এবারে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে পৌঁছেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।  এবার যে তিনি সরাসরি তৃণমূলে ফেরার ফেরার পরিকল্পনা গ্রহণ করেছেন সেটা আর কারোর কাছে অধরা রইল না।

আরও পড়ুন -  ২০২১-এর হজের জন্য আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ বাড়িয়ে ১০ই জানুয়ারি করা হয়েছে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img