31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘ ধক ধক গার্ল ‘ মাধুরীকে দিলেন উষ্ণতার ছোঁয়া রেখা, ‘ ডান্স দিওয়ানে ‘ রিয়েলিটি শো তে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’ এর চলতি সিজনে প্রায় প্রতি সপ্তাহেই আসছেন একের পর এক তারকা। রোহিত শেঠি (Rohit shetty) কিছুদিন আগে তাঁর শো ‘খতরোঁ কে খিলাড়ি’র প্রোমোশন করেছেন ‘ডান্স দিওয়ানে’র মঞ্চ থেকে। সেই মঞ্চ ভরে যেতে চলেছে দুই চোখের মস্তিতে, উমরাওজানের আদায়, রেখা(Reekha) র জাদুতে।

‘ডান্স দিওয়ানে’ এর মঞ্চে হাজির হয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী রেখা। মঞ্চে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও রেখা (Reekha) র কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে মাধুরীকে চুম্বন করতে যাচ্ছেন রেখা ও মাধুরী হাসিমুখে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। মাধুরীর পরনে ছিল নীল রঙের ঘাগরা ও সিলভার স্টোন স্টাডেড নেকলেস। অপরদিকে রেখা পরেছিলেন ভারী জুয়েলারি, কপালে মাঙ্গটিকা ও খোঁপায় ছিল সাদা ফুল। পরনে ছিল সোনালি রঙের পোশাক এবং অবশ্যই ঠোঁটে সিগনেচার মেরুন লিপস্টিক। এই এপিসোডটির জন্য রেখা আলাদা করে কোনো প্রোমো শুট করেননি। কালার্স চ্যানেলে এর আগেও বিভিন্ন রিয়্যালিটি শোয়ে এসেছেন রেখা। সেই সময় তাঁর একটি প্রোমো শুট করা ছিল যাতে তাঁকে উমরাওজানের লুক দেওয়া হয়েছিল। এবারেও সেই প্রোমোটি কালার্সে দেখানো হচ্ছে। ‘ডান্স দিওয়ানে’ এর এই বিশেষ পর্বে রেখা অভিনীত ফিল্মের গানে পারফর্ম করবেন প্রতিযোগীরা। চলতি সপ্তাহ থেকে ‘ডান্স দিওয়ানে’ কালার্স চ্যানেলে রাত ন’টার পরিবর্তে আটটায় সম্প্রচারিত হবে। ফলে 17 ই জুলাই রাত আটটার সময় ‘ডান্স দিওয়ানে’ র রেখা স্পেশ‍্যাল পর্বটি দেখা যাবে।

আরও পড়ুন -  টপ নামিয়ে দিলেন মাধুরী দীক্ষিত কাঁধ থেকে, ইচ্ছাকৃতভাবে, কেন?

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img