39 C
Kolkata
Friday, May 3, 2024

দ্বিতীয় সন্তানের নামকরণ করলেন করিনা, কি নাম দিলেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান। করিনার কোল জুড়ে ফের এসেছে দ্বিতীয় পুত্র সন্তান। ছেলের বয়স সাড়ে চার তবে এখনো ছেলেকে কারোর সামনে প্রকাশ আবেননি। তৈমুর যেমন জন্মের সাথে সাথে যেমন সকলের সামনে এসেছিল তবে খুদে নবাব এখনো প্রকাশ্যে আসেনি। অভিনেত্রীর দ্বিতীয় সন্তান হওয়ার পর থেকেই এই সন্তানের মুখ না দেখালেও তাঁকে নিয়ে নানান চর্চা শুরু হয়েছিল গোটা বলিউডে।

আরও পড়ুন -  করিনার বুকে পরম শান্তিতে ঘুমোচ্ছে জেহ, মিষ্টি ছবিতেও ট্রোলের মুখের সইফ ঘরনী

নারী দিবসের দিন একরত্তির এক ঝলক দেখিয়েছিলেন বেবো। পুরো মুখ কখনো দেখাননি। বলিপাড়াতে একটাই গুঞ্জন শুরু হয়েছে, বোবো নাকি নিজের ছেলের নাম স্থির করে দিয়েছেন। কি সেই নাম? এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, এই দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন ‘জেহ আলি খান’। যদিও আনুষ্ঠানিক ভাবে সেই নাম রাখা হয়েছে কিনা তা এখনও কিছুই জানা যায়নি কাপুর আর খান বাড়ির তরফ থেকে।দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ২০১২ সালে করিনার সঙ্গে দ্বিতীয় বার গাঁটছড়া বাঁধেন সইফ আলি খান। ২০১৬ সালে করিনার কোল জুড়ে আসে প্রথম সন্তান তৈমুর। আর তার চার বছর পরই ফের পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান।

আরও পড়ুন -  New Garia to Ruby Metro station: বাজিমাত করে দিল রুবি মেট্রোর জ্যোতিরিন্দ্র নন্দী স্টেশন, বুক ফুলবে গর্বে

তবে ‘জেহ’ নামের অর্থ কী। এই জেহ শব্দটি ল্যাটিন দেশের। ল্যাটিন ভাষায় ‘জেহ’ নাম হল’নীল পাখাওয়ালা পাখি’। পার্সি ভাষায় এটা জনপ্রিয় নাম। এর অর্থ ‘নিয়ে আসা’। আগের বারে বড় ছেলের ক্ষেত্রে যে ভুল সাইফিনা করেছিল এবারে তা আর পুনরাবৃত্তি করেননি। অন্যদিকে শোনা যায়, ছোট ছেলেকে তাঁরা মনসুর বলেও ডাকেন। সইফ আলি খানের বাবার নাম মনসুর আলি খান পতৌদি। অনুরাগীদের এই নাম যথেষ্ট পছন্দ হয়।

আরও পড়ুন -  করিনা কাপুরের সাথে সম্পর্কে কি হবে? কাপুর পরিবারে নতুন অতিথি আসতে চলেছে, ছবি ভাইরাল

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img