30 C
Kolkata
Thursday, May 2, 2024

উদ্বোধন হল সেফ হোম, বিধায়ক বিধান উপাধ্যায় এর উদ্যোগে ও সালানপুর পঞ্চায়েত সমিতির সহযোগিতায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় এর উদ্যোগে ও সালানপুর পঞ্চায়েত সমিতির সহযোগিতায় উদ্বোধন হল সেফ হোম।

আসানসোল রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে সাংবাদিক সম্মেলন করে কোভিডি হেল্ফ লাইন নম্বর জারি করা হয়েছিল আর একই সাথে সাংবাদিকদের মাধ্যমে জনগণের কাছে বার্তা দেওয়া হয়, এই করোনা মহামারি তে মানুষের পাশে সর্বদায় তৃণমূল কংগ্রেস ছিলো আর থাকবে। সেই দিন প্রেস বার্তায় বলা হয়েছিল এলাকায় করোনা যে হারে বেড়ে চলেছে সেই কথা মাথায় রেখে যাতে মানুষ এম্বুলেন্স এর সুবিধা পায় ও আই টি আই সেন্টারে একটি আইসো লেশন সেন্টার ব্যাবস্থা করা হবে যেখানে করোনা গ্রস্ত রোগীদের ভর্তি করে নিখরচায়ই সেবা দেওয়া হবে। তাছাড়া সেই স্থানে অক্সিজেন সহ চিকিৎসক সর্বদাই থাকবে যাতে করে কোন গরীব বা অসহায় মানুষের অসুবিধা না হয়।

আরও পড়ুন -  অবাধ ও শান্তিপূর্ণ ভোট পরিচালনা করতে প্রস্তুত প্রশাসন

আর এদিন সেই কথাই রাখলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। তিনি তার কথা মত এলাকার জনগণের সুবিধার্থে সালানপুর ব্লকের আইটিআই সেন্টারে একটি সেফ হোম উদ্বোধন করেন। যেখানে করোনা রোগীদের রেখে সেবা দেওয়া হবে। এই উদ্বোধনী অনুষ্ঠানে বিধায়ক এর সাথে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সালানপুর ব্লক আধিকারিক অদিতি বসু, জেলাপরিষদের কর্মাধ্যক্ষ

আরও পড়ুন -  জল নিকাশির ব্যবস্থা করলেন সায়নী ঘোষ, ক্ষুব্ধ অগ্নিমিত্রা পাল, আসানসোলে ঘটনা

মহম্মদ আরমান এবং সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং সহ অনেকে। তাছাড়া এদিন বিধায়ক বলেন, মানুষের আশীর্বাদ পেয়ে তিনি এবারে তিনবারের বিধায়ক হয়েছেন। তবে যে সকল কাজ বাকি রয়েছে সবই সম্পূর্ণ হবে। তবে এখন যে হারে করোনার প্রকোপ বিশ্বজুড়ে ছড়িয়েছে সেই কথা চিন্তা করে সাধারণ মানুষের কথা মাথায় রেখে প্রথমে এই সেফ হোম তৈরি করা হল। এর পরে যাতে কোন মানুষ চিকিৎসার অভাবে মারা না যায় সেই দিকে তিনি নজর দেবেন। একবারও যে সকল বেসরকারি নার্সিংহোম বা ডাক্তারখানা রয়েছে তাদের সাথেও তিনি কথা বলবেন, যাতে করে এই প্যান্ডামিক পরিস্থিতিতে সকলে একসাথে মিলেমিশে কাজ করে। এছাড়া সকলের কাছে তিনি আবেদন করেন, যেন অযথা বাড়ির বাইরে না বের হয় আর, অবশ্যই মাস্ক ব্যাবহার করতে হবে এবং সরকারি নির্দেশ মেনে চলার পরামর্শ দেন।
তিনি বলেন আমি সর্বদাই আপনাদের পাশে আছি।

আরও পড়ুন -  চালু করে দেওয়া হল মেট্রো পরিষেবা, ৫০ % যাত্রী নিয়ে চলবে, শনি ও রবি বন্ধ থাকবে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img