23 C
Kolkata
Tuesday, May 7, 2024

তিয়াসা কে চিনতে পারছেন ? ‘কৃষ্ণকলি’ র তিয়াসা রায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রায়ই তিয়াসা রায় (Tiasa Roy) নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ‘কৃষ্ণকলি’ শ‍্যামার রূপে দেখতে সবাই অভ্যস্ত হলেও তিয়াসা বারবার ছক ভেঙে দিতে ভালোবাসেন। সম্প্রতি তিনি নিজের দুটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে রীতিমত পুলওভার, জিনস ও বুটস পরে দেখা যাচ্ছে। তাঁর ব‍্যাকগ্রাউন্ডে রয়েছে হরেক ফুলের মেলা। তিয়াসা ছবিটি শেয়ার করে কোনো ক্যাপশন না দিলেও অনায়াসেই বোঝা যাচ্ছে এটি তাঁর শীতকালে তোলা ছবি। কারণ ছবির পোশাকটি শীতের পোশাক। ছবির ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে হয়তো শীতকালে কোনো ফ্লাওয়ার শো-তে গিয়েছিলেন তিয়াসা। সেই সময় এই ছবিগুলি তোলা হয়েছিল।

ছবিগুলি শেয়ার করে বিখ্যাত গায়িকা আরতি মুখোপাধ্যায় (Arati mukherjee)-র একটি গানের কিছু কথা ধার নিয়ে তিয়াসা লিখেছেন, মহুয়ার আতর মেখে ঘুমিয়ে পড়ার কথা। কিছুদিন আগেই এই সাজে তিয়াসার একটি ভিডিও শেয়ার করা হয়েছে তাঁর ফ্যানপেজ থেকে। ভিডিওতে তিয়াসাকে ‘তেরে বিন’ গানের সাথে হালকা নাচ করতে দেখা যাচ্ছে। তাঁর এই ভিডিওটি এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনয়ে আসার আগেই তিয়াসার বিয়ে হয়ে গেছে সুবান রায় (suban Roy)-এর সাথে। তিয়াসার সঙ্গে সুবানের সংসারে প্রথম দিকে সবকিছু ঠিক থাকলেও পরবর্তীকালে অভিনেত্রী হিসাবে তিয়াসার জনপ্রিয়তা তাঁদের মধ্যে অশান্তির কারণ হয়ে ওঠে। তিয়াসার মা সুবানের সঙ্গে তিয়াসার বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তিয়াসা ও সুবান নিজেদের মধ্যে মিটমাট করে নেন। এমনকি গত বছর তাঁরা দুজনে বিবাহ বার্ষিকীও পালন করেন।

আরও পড়ুন -  Mali: আইএস সহযোগী জঙ্গিদের হামলায়, নিহত ৩০ মালিতে

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ে কৃষ্ণা। সেও তার মায়ের মত ভজন গায়। ইতিমধ্যেই‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ হয়েছে। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় (Tiasa Roy) এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya)।

আরও পড়ুন -  Migrant Worker: গুলি করে খুন করা হলো বাংলার পরিযায়ী শ্রমিককে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img