37 C
Kolkata
Sunday, May 5, 2024

মাতৃদিবসে অভিনেত্রী ঋতাভরী বলেছেন, ৭৪ জন সন্তানের গর্বিত ‘ মা ‘ আমি, সোশ্যালে পোস্ট করে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   একদিকে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন, অন্যদিকে আজকে মাতৃদিবস। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ৭৪ জন বিশেষভাবে সক্ষম শিশুর সঙ্গে, কাটানো মুহূর্তের ভিডিও পোস্ট করেই মাতৃদিবসের শুভেচ্ছা জানালেন নায়িকা। সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর সঙ্গে ঋতাভরীর সম্পর্ক আজকের নয়, বহুদিনের। ৭৪ জন বিশেষভাবে সক্ষম পড়ুয়ার যাবতীয় দায়ভার নিজের কাঁধেই তুলে নিয়েছেন অভিনেত্রী।

পড়ুয়াদের সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী তিনি। কখনও পড়ুয়াদের জন্য লাইব্রেরি তৈরি করে দিয়েছেন, কখনও আবার সান্তা ক্লজের মতো বড়দিনের উপহার নিয়ে হাজির হয়েছেন। কিন্তু অতিমারীর কারণে প্রায় এক বছর ধরে স্কুলে যেতে পারেননি ঋতাভরী। পড়ুয়াদের ভীষণ মিস করছেন। কিন্তু কিছু করার নেই। সুরক্ষা সবচেয়ে বেশি জরুরি। তাই সোশ্যাল মিডিয়াতে পুরনো এই ভিডিওটি শেয়ার করে লিখলেন, “৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা আমি। শুভ মাতৃ দিবস।” বিশেষ এই দিনে মা শতরূপা সান্যালকেও (Satarupa Sanyal) মিষ্টি একটি ভিডিওর মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী। ভালো দিনে ভালো উপহার।

আরও পড়ুন -  Sreelekha Mitra: অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ শ্রীলেখা মিত্র, তিনি কে ?

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img