31 C
Kolkata
Friday, May 17, 2024

বোনাস পাবেন সরকারি কর্মীরা ঈদের আগে, রাজ্য সরকারের কর্মীদের জন্য নতুন উপহার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পশ্চিমবঙ্গ সরকার জানিয়েছেন, এবারে রাজ্য সরকারি কর্মীরা ঈদের আগে অ্যাডহক বোনাস পেতে। ৪,০০০ টাকা থেকে ১২,০০০ টাকা পর্যন্ত এই বোনাস থাকবে এবং ১০ মাসের মধ্যে বকেয়া শোধ করতে হবে কর্মীদের। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে সরকারি কর্মীদের জন্য এই বোনাস ভালো একটি ব্যাপার হতে চলেছে বলে অনেকে জানিয়েছেন। বিধানসভা নির্বাচনের পোস্টাল ব্যালট গণনায় অধিকাংশ কেন্দ্রে এগিয়ে ছিল তৃণমূল, বোঝাই যাচ্ছে লোকসভা নির্বাচনের গ্লানি কাটিয়ে তারা সরকারি কর্মীদের মন জয় করতে পেরেছে। লোকসভা নির্বাচনে পোস্টাল ব্যালট যখন ঘটনা হয়েছিল তখন সবদিক থেকেই হেরে গিয়েছিল তৃণমূল কংগ্রেস। তারপর তৃণমূল কংগ্রেস সরকার বোঝে সরকারি বেতনভুক কর্মীদের মন জয় করতে হবেই।

আরও পড়ুন -  Lakshmi Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে নথি সংক্রান্ত নিয়মের কিছুটা সরলীকরণ করা হল

এই কারণে তারা পরবর্তীকালে রাজ্য সরকারি কর্মচারীদের জন্য ষষ্ঠ বেতন কমিশনের সুবিধা নিয়ে আসে। যদিও ইতিমধ্যেই সমস্ত রাজ্যে লাগু হয়ে গিয়েছে সপ্তম বেতন কমিশনের সুপারিশ কেন্দ্রীয় সরকারের তরফ থেকে। কিন্তু এবারে সরকারি কর্মীদের জন্য একটি নতুন সুখবর নিয়ে হাজির হল।

আরও পড়ুন -  Dearness allowance: বেশি মহার্ঘ ভাতা ১ মার্চ থেকে, রাজ্য সরকার কি ঘোষণা করলো

নবান্নের কর্মী বর্গ দলের তরফে জানানো হয়েছে ৩৬,০০০ টাকা পর্যন্ত এই বোনাস নেওয়া যাবে। ঈদের আগে আপনারা অগ্রিম নিতে পারবেন। সরকারি কর্মচারীদের জন্য এই বোনাস ছাড়াও পেনশনভোগীদের জন্য ২৫০০ টাকা করে এককালীন বোনাস ঘোষণা করেছে রাজ্য সরকার।

আরও পড়ুন -  সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন মন্ত্রকের ২৪x৭ নিঃশুল্ক মানসিক স্বাস্থ্য পুনর্বাসন হেল্প লাইন౼ কিরণের সূচনা স্থগিত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img