21 C
Kolkata
Monday, May 6, 2024

বাড়িতে না থেকে পথে নামলেন অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ, খাদ্য বিতরণ করলেন অসহায়দের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বলিউড অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez)। মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার শ্রী. ডি.শিবনন্দন (D.shivnandan)-এর উদ্যোগে স্থাপিত সংস্থা ‘রোটি ব্যাঙ্ক’ ও ‘ইওলো’ ফাউন্ডেশনের-এর সঙ্গে হাত মিলিয়ে এদিন মুম্বইয়ের রাস্তায় খাদ্য বিতরণ করলেন জ‍্যাকলিন। মাদার টেরেসার আদর্শে অনুপ্রাণিত হয়ে।

এদিন নিজেই খাদ্য বিতরণ অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জ‍্যাকলিন বলেছেন, পেটে খাবার থাকলে তবেই লড়াই করা যায়। মুম্বইয়ের ‘রোটি ব্যাঙ্ক’ এই প‍্যান্ডেমিক-এর সময় দুঃস্থদের পাশে দাঁড়িয়ে তাঁদের প্রতিদিনের আহারের ব্যবস্থা করে চলেছে। এই কারণে জ‍্যাকলিন ধন্যবাদ জানিয়েছেন ‘রোটি ব্যাঙ্ক’-এর কর্মীদের। জ‍্যাকলিনের এই উদ্যোগ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। গতবার করোনা আবহে লকডাউনের সময় জ‍্যাকলিন ছিলেন সলমন খান (salman khan)-এর পনভেলের ফার্ম হাউসে। কিন্তু এবার করোনা পরিস্থিতি যেন সবাইকে বদলে দিয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই তারকারা দাঁড়াচ্ছেন সাধারণ মানুষের পাশে।

আরও পড়ুন -  Jacqueline Fernandez: চিঠি জ্যাকুলিনের, দেশের মানুষের জন্য!

Latest News

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন।  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অগ্নিবীর পদে কর্মী নিয়োগের। এখানে আবেদন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img