29 C
Kolkata
Sunday, May 12, 2024

অষ্টম তথা শেষ দফার ভোট, ৪ জেলার ৩৫ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চৌরঙ্গি কেন্দ্রের এক বুথে ভোট দিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকড়। কোভিডবিধি মেনে ভোট হচ্ছে ভালভাবে, মত তাঁর। নির্বাচন কমিশন ও CAPF-এর ভূমিকার ভূয়সী প্রশংসা করলেন ধনকড়।

বিজেপি কর্মীদের মারধরে হাত ভেঙেছে তৃণমূল কর্মীর। প্রতিবাদে বুথের সামনে বসে ধরনা কল্যাণ চৌবের। সকাল ৯টা পর্যন্ত ভোটদানের গড় হার ১৬.০৪ শতাংশ।নানুরের সাওতা গ্রামে বিজেপি প্রার্থী তারক সাহার গাড়ি ভাঙচুর, প্রার্থীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ব্যাপক উত্তেজনা। শীতলকুচিতে পুনর্নির্বাচনের দিনও উত্তেজনা। তৃণমূল প্রার্থী তথা জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়ের সঙ্গে পুলিশের বচসা। তিনি পুলিশকে হুমকি দেন বলে অভিযোগ। উত্তর কলকাতা, মালদহ, মুর্শিদাবাদ ও বীরভূম।

আরও পড়ুন -  Shashi Tharoor: ভোটে কারচুপির অভিযোগ শশী থারুরের, ফলপ্রকাশের আগেই

কোভিড বিধি মেনে ভোটদানের পরামর্শ দিলেন মোদি (Narendra Modi)। “উন্নয়ন সুনিশ্চিত করতে অধিক সংখ্যায় ভোট দান করুন”, টুইটে লিখলেন শাহ।

বৃহস্পতিবার সকালে টুইটে প্রধানমন্ত্রী লেখেন, “আজ বাংলায় অষ্টম দফার নির্বাচন হচ্ছে। নাগরিকদের কাছে অনুরোধ, কোভিড বিধি মেনে নিজেদের নাগরিক অধিকার প্রয়োগ করুন। গণতন্ত্রের উৎসবে শামিল হন।” তবে এদিন কোনও রাজনৈতিক বার্তা দেননি তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর টুইট “আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ অন্তিম পর্বের নির্বাচন। আমি এই পর্বের সকল ভোটারদের কাছে আবেদন জানাচ্ছি, পূর্বের সাত দফা নির্বাচনের মতোই আপনারও বাংলায় উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে উৎসাহের সঙ্গে অধিক সংখ্যায় ভোট দান করুন।

আরও পড়ুন -  Rihanna: বেবি বাম্প নিয়ে ফটোশুট গায়িকা রিহানা, মুহূর্তে ভাইরাল ছবি

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img