38 C
Kolkata
Friday, May 3, 2024

No Mask No Entry, সাথে সামাজিক দূরত্ব পালন করার পোস্টার লাগানো হচ্ছে আসানসোল সব্জি ও মাছ বাজারে

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ করোনা মহামারীর বাড়বাড়ন্ত দেখে আসানসোল সব্জি ও মাছ বাজার এলাকার ব্যবসায়ীরা সাধারণ মানুষকে সচেতন করতে উদ্যোগী হলো।
আজ আসানসোল সব্জি ও মাছ বাজার এলাকায় বিভিন্ন জায়গায় দেখা গেল নো মাস্ক নো এন্ট্রি সাথে সামাজিক দূরত্ব পালন করার পোস্টার লাগানো হচ্ছে। এই পোস্টার লাগানো হচ্ছে আসানসোল ফিস মার্চেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে।

আরও পড়ুন -  কোভিড মহামারীর সময়ে প্রয়োজনীয় টিকাকরণ কর্মসূচির ব্যাঘাত না ঘটাতে বৈদ্যুতিন পদ্ধতিতে টিকার তথ্য পরিকাঠামোর (ইভিন)-ভূমিকা

এই বিষয়ে ফিস মার্চেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সেক্রেটারি মোহাম্মদ সাজ্জাদ হুসেন বলেন যে ভাবে করোনার প্রকোপ দেখা দিয়েছে সেই কথা মাথায় রেখে বাজারে আগত ছোট বড় ব্যবসায়ীসহ সাধারণ মানুষদের সচেতন করতে আমরা বাজার এলাকায় নো মাস্ক নো এন্ট্রির পোস্টার লাগালাম। বিনা মাস্কে কাওকে প্রবেশ করতে দেওয়া হবে না। যদি করোনার প্রকোপ আরো বেড়ে যায় তাহলে আমরা বাজার বন্ধ করার সিদ্ধান্ত নেব।

আরও পড়ুন -  Sink Clean: সিঙ্ক পরিষ্কার এই ভাবে রাখুন

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img