24 C
Kolkata
Tuesday, May 7, 2024

রুক্মিণীর বিশেষ অনুরোধ, সকলের কাছে (যারা দিতে সক্ষম) প্লাজমা দান করার আবেদন রেখেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে গোটা ভারতের মতো বিধ্বস্ত কলকাতা। বোঝাই যাচ্ছে ভোট বঙ্গে করোনার পরিস্থিতিটা কী ভয়ঙ্কর! এই কঠিন সময় সকলেই চেষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার। অভিনেত্রী রুক্মিণী মৈত্র ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে মানুষের কাছে একটি বিশেষ আবেদন রেখেছেন। কিছুদিন আগে টলিউডের মিষ্টি নায়িকা নিজেও করোনাক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন৷ তবে এখন তিনি সুস্থ৷ রুক্মিণী জানান, এই সময় করোনা রোগীকে দ্রুত সুস্থ করে তোলার জন্য প্লাজমার ভূমিকা ঠিক কতটা! তাই তিনি সকলের কাছে (যারা দিতে সক্ষম) প্লাজমা দান করার আবেদন রেখেছেন।

রুক্মিণী তার ভিডিওতে এও জানিয়ে দিয়েছেন যে, কারা প্লাজমা দিতে পারবেন। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবি ‘সনক’-এ অভিনয় করছেন রুক্মিণী৷ এটাই তার প্রথম বলিউড ছবি৷ সেই ছবির শুটিং শেষ। এই ছবির প্রযোজনা করছেন বিপুল শাহ ৷ পরিচালক কণিষ্ক বর্মা৷ এই ছবি নিয়ে এখনই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। হিন্দিতে রুক্মিণীর কাজ দেখার জন্য অনেকেই মুখিয়ে আছেন।

আরও পড়ুন -  Ukraine: প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন, ইউক্রেনীয়রা বোকা নয়

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img