30 C
Kolkata
Thursday, May 2, 2024

‘ আমার গড ব্রাদার, রাজাদের রাজা, একজনই, সালমান খান ‘ সৃষ্টিকর্তা তাকে খুশি রাখুক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্পূর্ণ সুস্থ রাখির মা, মাঝ রাস্তায় কাঁদতে কাঁদতে সালমানকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী
মায়ের জন্য সব কিছু, মা ছাড়া এই মুহূর্তে কেউ নেই, মায়ের মস্ত বড় অসুখ, বাঁচাতেই হবে। কিন্তু টাকা কোথায়? চিকিৎসকরা বলেছে টিউমার অপারেশন না করলে বাঁচানো সম্ভব নয়। সেই বিগ বস হাউস থেকে কান্না, চিন্তা শুরু মেয়ের। দুশ্চিন্তায় ঘুম উড়ে গিয়েছিল। এবার হল অপারেশন।

মা সুস্থ আছেন। অপারেশন সাকসেসফুল। একটা বড় মাপের টিউমার বের করেছেন ডাক্তারেরা। আনন্দের অশ্রু বইছে রাখির গাল বেয়ে। হ্যাঁ, বিগ বস ঘরে থাকাকালীন মায়ের চরম অসুস্থতার কথা জানতে পারেন। ঘর থেকে সেদিন ফেরা হয়নি তার। পরবর্তীতে ১৪ লক্ষ্য টাকা নিয়ে বাড়ি ফেরেন। ফিরেই চিকিৎসা শুরু। সম্প্রতি শেষ হল রাখির মায়ের অপারেশন। এরপরেই একটি ভিডিয়োও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। ভিডিয়োতে রাখি ধন্যবাদ জানান ভাইজানকে। মা-মেয়ে দু’জনে সলমনকে ‘দেবদূত’ বলে সম্বোধন করেন । রাখির মা ভিডিয়োয় বলেন, ‘আমি সলমনকে ধন্যবাদ জানাই। আমি যীশুর কাছে প্রার্থনা করেছিলাম যে আমাদের কাছে আর অর্থ নেই, তাই আমরা কী করতে পারি, আমি কি এভাবে মরব? কিন্তু পরমশ্বর, যীশু সলমন খানকে ‘দেবদূত’ হিসেবে আমাদের জীবনে পাঠিয়েছেন। আজ আমার জন্য সলমন খান দাঁড়িয়ে থেকে আমার অপারেশন করাচ্ছেন। ওঁর গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরকে ধন্যবাদ জানাই, আমি আপনাকে ধন্যবাদ জানাই।’ অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে আসার পর রাখি পাপরাজিতদের মুখোমুখি হন। জানান মা সুস্থ আছেন এবং সালমান খান ও সোহেল খানকে অসংখ্য ধন্যবাদ জানান রাখি।

আরও পড়ুন -  National Education Policy: শিক্ষা দপ্তর নির্দেশ দিল নতুন শিক্ষানীতি চালু করার, চার বছরের নতুন স্নাতক কোর্স

ক্যামেরার সামনে রাস্তার মাঝখানে হাঁটু গেড়ে বসে চোখের জলে কাঁদতে কাঁদতে প্রশংসা করেন ভাইজানের ও তার পরিবারের। এদিন রাখি বলেন সালমান খান যদি অর্থ সাহায্য না করতেন এবং ভালো চিকিৎসকের খোঁজ না দিতেন তবে মাকে বাঁচাতে পারতেন না। মাটিতে মাথা ঠেকিয়ে কৃতজ্ঞতা জানালেন রাখি বলিউডের ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত রাখি সাওয়ান্ত। নানা কারণেই খবরের শিরোনাম হন এই অভিনেত্রী। এবার মাটিতে মাথা ঠেকিয়ে সুপারস্টার সালমান খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি। বেশ কিছুদিন ধরে হাসপাতালে রাখি সাওয়ান্তের মা। ক্যানসারের চিকিৎসা নিচ্ছিলেন তিনি। আর এই চিকিৎসায় রাখিকে আর্থিকভাবে সাহায্য করেছেন সালমান। সম্প্রতি মায়ের সফল অস্ত্রোপচার শেষে ‘দাবাং’ অভিনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রাখি।

আরও পড়ুন -  Telegraph: ১৮৭২ সালের ২ এপ্রিল মারা যান টেলিগ্রাফের উদ্ভাবক, ‘স্যামুয়েল মোর্স’

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাখি সাওয়ান্ত বলেন, ‘আমার মায়ের অপারশেন হয়েছে। আপনারা হয়তো আমার ইনস্টাগ্রামে দেখেছেনÑ ডাক্তার অনেক বড় একটা টিউমার অপসারণ করেছেন। ডাক্তার বলেছেন, যদি দ্রুত চিকিৎসা না হতো মা মারা যেতে পারতেন।’ এরপর মাটিয়ে মাথা ঠেকিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি সালমান ভাইকে ধন্যবাদ দিতে চাই, আপনি আমার মাকে বাঁচিয়েছেন। জীবনে কিছুর প্রয়োজন নেই, শুধু মাকে চাই। আর কিছু চাই না। ধন্যবাদ সালমান ভাই, ধন্যবাদ সোহেল খান ভাই।’ চলতি বছর ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলেন রাখি। বিজয়ীর ট্রফি হাতে না তুলতে পারলেও পুরোটা সময়ই বিভিন্ন কারণে আলোচনায় ছিলেন। শোয়ে থাকার সময়ই মায়ের ক্যানসারের কথা সবাইকে জানান তিনি। এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সালমানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন রাখি। ক্যাপশনে লেখেন, ‘আমার গড ব্রাদার, রাজাদের রাজা, একজনই, সালমান খান। সৃষ্টিকর্তা তাকে খুশি রাখুক, তার মনের আশা পূরণ করুক।’

আরও পড়ুন -  উফ মোমেন্টের শিকার Nia Sharma, পাশ থেকে দেখা গেল, ব্রালেস পোশাকে বিপত্তি

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img