33 C
Kolkata
Sunday, May 12, 2024

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন কুলটি ব্লকের সভানেত্রী সোমা দাস

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন মহিলা তৃণমূলের কুলটি ব্লকের সভানেত্রী সোমা দাস। কুলটির বিজেপি প্রার্থী অজয় পোদ্দারের হাত ধরেই সোমা দাস বিজেপিতে যোগ দিলেন। আর যোগ দেওয়ার পরেই তিনি জানালেন, তিনি অসম্মানিত হয়ে দল ছেড়েছেন। সঠিক অর্থে তিনি তৃণমূল থেকে কোন সম্মান পাননি। গত ১৫ বছর ধরে রাজনীতি করলেও তার যে জায়গা পাওয়ার উচিত ছিল সেই জায়গা দল তাকে দেয় নি। বারবার মহিলাদের নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হয়েছে দলের মধ্যে।

আরও পড়ুন -  বিস্ফোরক পুনম পান্ডে ও শার্লিন চোপড়া, ‘রাজ কুন্দ্রাই পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন’ !

পাশাপাশি এদিন তিনি কাটমানি সহ অন্যান্য বিভিন্ন বিষয় তুলে কুলটির বর্তমান তৃণমূল নেতৃত্বকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে কুলটি ব্লকের যুব কংগ্রেসের সভাপতি শুভাশিস মুখোপাধ্যায় জানিয়েছেন, তৃণমূল মহিলাদের সম্মান করতে জানে, আর সেই কারণে বিজেপির বহু নেতাদের স্ত্রীরা এখনো পর্যন্ত তৃণমূলেই রয়েছে। সম্মানের সঙ্গে তারা রাজনীতি করছেন। তিনি উদাহরণ দিয়ে সৌমিত্র খাঁ ও জয় ব্যানার্জি সহ বিভিন্ন নেতা নেত্রীর নাম টেনে নিয়ে আসেন। পাশাপাশি তিনি বলেন যে, ভোটের ১৫ দিন আগে যিনি পিছন দিক থেকে ছুরি মেরে চলে যেতে পারেন তিনি তৃণমূলকে কখনই ভালবাসেন নি। মানুষ দেখল সবই এবং কুলটির মানুষ বিচার করবে আগামী দিনে। কুলটিতে তৃণমূল বিপুল ভোটে জয়ী হবে বলে দাবি করেছেন শুভাশিস বাবু।

আরও পড়ুন -  Madan Mitra: এবার মদন দা সিনেমায়, তৈরি হবে বায়োপিক, নেতার ভূমিকায় কে ?

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img