34 C
Kolkata
Wednesday, May 1, 2024

১৩০টি মোষ সহ ১৭ জন পাচারকারীকে গ্রেপ্তার

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    পুরাতন মালদা থানার পুলিশ এবং বিএসএফের ৪৪ নম্বর ব্যাটালিয়নের যৌথ উদ্যোগে ১৩০টি মোষ সহ ১৭ জন পাচারকারীকে গ্রেপ্তার করা হলো। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের বড়কাদেরপুর এলাকার বাইপাস সড়কে। উদ্ধার হওয়া মোষগুলিকে আপাতত পুরাতন মালদার মুচিয়া বিএসএফ ক্যাম্পের ফাঁকা জায়গায় রাখার ব্যবস্থা করা হয়েছে। ধৃত পাচারকারীদের পরবর্তীতে পুরাতন মালদা থানা পুলিশের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোরে গোপন সূত্রে খবর পেয়ে বড় কাদেরপুর এলাকার বাইপাস রোডের কাছে বিএসএফ এর সাহায্য নিয়ে অভিযান চালানো হয়। ওই সড়কে দিয়ে মহদীপুর রাস্তায় যাওয়ার চারটি বড় কনটেনার আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এরপর সেই চারটি কন্টেনার থেকে মোট ১৩০ টি মহিষ উদ্ধার হয়। এই ঘটনায় চারটি কন্টেইনারে থাকা চালক, খালাসি সহ মোট ১৭ জনকে গ্রেফতার করে পুলিশ এবং বিএসএফ।

আরও পড়ুন -  সতীত্বের পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারায় নির্মম নির্যাতন !

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি বর্ধমান, হুগলি এবং উত্তর দিনাজপুর জেলায়। এরা পুরুলিয়া এবং আসানসোল এলাকা থেকে মোষগুলি সংগ্রহ করার পর সীমান্তের ওপার দিয়েই সেগুলি পাচার করার পরিকল্পনা নিয়েছিল ধৃতেরা। মোটা টাকার বিনিময়ে পাচারকারীদের সঙ্গে জড়িতদের লেনদেনের যোগাযোগ রয়েছে বলেও তদন্তে জানতে পেরেছে পুলিশ।

আরও পড়ুন -  গুগল নিষ্ক্রিয় অ্যাকাউন্ট ডিলিটের সিদ্ধান্ত নিয়েছে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img