31 C
Kolkata
Friday, May 3, 2024

প্রচারে বেরিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ    প্রচারে বেরিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী। ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর বিধানসভা এলাকার রেলপার ওকে রোডে। বৃহস্পতিবার রাতে ওই অঞ্চলে দলীয় কর্মীর বাড়িতে কর্মী সভা করতে উপস্থিত হন আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখার্জি। দলীয় কর্মী গুড্ডু ঘোষের বাড়ির ছাদে কর্মী সভা করার সময় হঠাৎই তৃণমূলের আশ্রিত কিছু দুষ্কৃতী বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে ইঁট পাথর ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ ৷

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে ৷ বিজেপির পক্ষ থেকে আসানসোল উত্তর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও বিজেপি প্রার্থীকে ওই অঞ্চল থেকে সুরক্ষিত ভাবে বের করে আনে। ঘটনার প্রেক্ষিতে বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখার্জি জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে ওকে রোডে দলীয় কর্মী গুড্ডু ঘোষের বাড়ির ছাদে কর্মী সভা করার সময় তৃণমূলের লুম্পেনরা ইঁট পাথর নিয়ে আক্রমণ চালায়। ঘটনার প্রেক্ষিতে দলীয় কর্মীরা আতঙ্কিত হয়ে পড়ে। বিষয়টি সাথে সাথে জেলা শাসক ও পুলিশ প্রশাসনকে জানানো হলে তারা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে। বিষয়টি নিয়ে আসানসোল উত্তর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: করিনার করোনা, বান্ধবী অমৃতাও পজেটিভ

অন্যদিকে তৃণমূলের স্থানীয় ব্লক কর্মী শেহনাজ খান জানিয়েছেন, রেলপার ওকে রোড এলাকাটি পুরোপুরি সংখ্যালঘু সম্প্রদায়ের বসবাস। যেখানে বৃহস্পতিবার রাতে হঠাৎই ইউপির নাম্বারের ৫-৬ টি গাড়ি প্রবেশ করে।

যার ভিতর থেকে সাদা পোশাকে একাধিক মানুষ অস্ত্র-শস্ত্র নিয়ে বের হয়। এর ফলে বহিরাগতরা এসে এই এলাকায় অশান্তি ছড়াতে চাইছে ভাবনায় আতঙ্কিত হয়ে পড়ে। পরে জানা যায়, ওই গাড়িগুলির একটিতে বিজেপি প্রার্থীও আছেন ৷ এর ফলে জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে ও অশান্তির পরিবেশ ছড়িয়ে পড়ে। তবে ইঁট পাথর কেও ছোড়েনি। বিজেপি মিথ্যে অভিযোগ করছে। পাশাপাশি তৃণমূলের ব্লক সভাপতি উৎপল সিনহা বলেন, ইউপির গাড়িতে করে বহিরাগতদের এনে এলাকায় অশান্তির পরিবেশ গড়তে চাইছে বিজেপি প্রার্থী। যা স্থানীয়রা কিছুতেই মেনে নেবে না। বিষয়টি নির্বাচন কমিশনকে জানানো হবে।

আরও পড়ুন -  প্রার্থী মলয় ঘটক এর প্রচার মিছিল

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img