34 C
Kolkata
Friday, May 17, 2024

বহিষ্কারের ২৪ ঘণ্টার পরেই তৃণমূল এ যোগদান করলেন সাগরিকা সরকার

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
বহিষ্কারের ২৪ ঘণ্টার পর শাসক দলে নাম লেখালেন বিজেপি জেলা পরিষদের সদস্য সাগরিকা সরকার। বুধবার মালদা শহরের স্টেশন রোড এলাকায় তৃণমূল কার্যালয়ে যোগদান করেন তিনি। তার হাতে তৃণমূলের পতাকা তুলে দেন জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর। উল্লেখ্য প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই মালদা জেলার বেশ কয়েকটি বিধানসভা কেন্দ্রে বিজেপি কার্যালয় ভাঙচুর করার অভিযোগ উঠেছিল কর্মীদের বিরুদ্ধে। প্রার্থী পছন্দ না হওয়ায় গা জ্বলে দলীয় কার্যালয় ভাংচুরের অভিযোগ উঠেছিল জেলা পরিষদের সদস্য সাগরিকা সরকারের বিরুদ্ধে। এই ঘটনার পরই মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে জেলা বিজেপি নেতৃত্ব জেলা পরিষদের সদস্য সাগরিকা সরকার সহ বেশ কয়েকজনকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করে দল।

আরও পড়ুন -  Goa: মমতার উপস্থিতিতেই তৃণমূলে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী

এই ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই এবারে দল পরিবর্তন করলেন তিনি। এই বিষয়ে সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে আসা সাগরিকা সরকার জানান, আর নয় ভুল আমরা সবাই তৃণমূল।
অন্যদিকে এই বিষয়ে জেলা বিজেপি সভাপতি গোবিন্দ মন্ডল জানান, গাজোল বিধানসভা কেন্দ্রে তাকে টিকিট দেওয়া হয়নি। হয়তো সে জন্যেই দল পরিবর্তন করেছেন তিনি।

আরও পড়ুন -  ভোটের আগে সিপিএম ও তৃণমূল ছেঁড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থক যোগদান করলো বিজেপিতে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img