34 C
Kolkata
Friday, May 17, 2024

বিজেপির যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি দ্বিগবিজয় সিং এর বাড়িতে ৮ -১০ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   বিজেপির যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি দ্বিগবিজয় সিং এর বাড়িতে ৮ -১০ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি বাড়ির কোন দেওয়ালে বা দরজায় লাগেনি। ভয় দেখানোর জন্যই হয়তো গুলি চালানো হয়েছে বলে অনুমান বিজেপি নেতৃত্বের। ঘটনাস্থলে হিরাপুর থানার পুলিশ এসে তদন্ত শুরু করে।

আরও পড়ুন -  Arms Factory: আবারও অস্ত্র কারখানার হদিস

একটা অভিযোগ জমা দেওয়া হয়েছে থানায়। বুধবার এখানে মধ্যপ্রদেশের গৃহমন্ত্রী আসবেন নির্বাচনী প্রচারে। তার আগে গভীর রাত্রে এভাবে গুলি চালিয়ে বাড়িতে থাকা বৃদ্ধ মা-বাবাকে ভয় দেখানোর একটা চক্রান্ত বলে মনে করছে বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন -  IPL 2023: CSK-কে হারানোর মজাই আলাদা, শিখর ধাওয়ান নুনের ছিঁটা দিলেন

ঘটনাস্থলে হিরাপুর থানার অফিসার ইনচার্জ রাহুলদেব মন্ডল গিয়ে তদন্ত করে দেখেছে। প্রমাণ সেরকম ভাবে কিছু তিনি পাননি। তবে অভিযোগের ভিত্তিতে একটা মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ। দ্বিগবিজয় সিং এর অভিযোগ এই এলাকাতে লোহা মাফিয়া, এবং কয়লা মাফিয়াদের বসবাস। বার্নপুর এ আগেও খুন গুলি-বোমা চলেছে অনেক জায়গায়। পুলিশকে আরো সতর্ক হওয়া উচিত এই এলাকায়, যদি সুষ্ঠুভাবে নির্বাচন করতে হয় বলে তারা মনে করেন।

আরও পড়ুন -  Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img