32 C
Kolkata
Sunday, May 12, 2024

বুধবার সকালে ঘটনাস্থলে উপস্থিত হন বিজেপির মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   বার্নপুরে বিজেপির যুব নেতা দিগ্বিজয় সিং এর বাড়িতে দুষ্কৃতীদের হামলার ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে হিরাপুর থানার অন্তর্গত রাঙাপাড়া অঞ্চলে দিগ্বিজয় সিং এর বাড়িতে মঙ্গলবার গভীর রাতে।

ওই দিন রাত্রি ১ টা নাগাদ দিগ্বিজয় সিং বাড়িতে কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি পৌঁছে দরোজা নক করে। তবে বাড়ির ভিতর থেকে কেও সাড়া দিয়ে বেরিয়ে না আসায় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা ৬ রাউণ্ড গুলি চালিয়ে এলাকা থেকে সরে পড়ে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বিজেপির পাণ্ডবেশ্বরের প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি এবং আসানসোল উত্তরের প্রার্থী কৃষ্ণেন্দু মুখার্জি সহ অন্যান্য স্থানীয় নেতারা। পাশাপাশি বুধবার সকালে ঘটনাস্থলে উপস্থিত হন বিজেপির মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র

এদিন বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই ও আসানসোল দক্ষিণে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল কে সাথে নিয়ে এক সাংবাদিক বৈঠক করে বলেন, দুষ্কৃতীরা সব তৃণমূল আশ্রিত। আসলে তৃণমূল বুঝে গেছে দিদির এবার ক্ষমতা থেকে যাওয়ার সময় হয়ে গেছে। তাই নিজেদের পায়ের তলায় মাটি সরে যাওয়ায়, তারা বিজেপি কর্মী সমর্থকদের ভয় খাওয়াতে চাইছে। আগামী ২ তারিখের পর থেকে এই সব দুষ্কৃতীরা জেল বন্দি থাকবে। পাতালে লুকিয়ে পড়লেও তাদের খুঁজে বের করা হবে।

আরও পড়ুন -  Final: ১৪ লাখেও মিলছে না ফাইনালের টিকিট, আর্জেন্টিনার এক সমর্থক

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img