33 C
Kolkata
Tuesday, May 21, 2024

সোমবার সকালে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ প্রচারে এসে দৌড় লাগালেন

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   সোমবার সকালে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ পুরনিগমের ৭৭ নং ওয়ার্ডে প্রচারে এসে দৌড় লাগালেন। এদিন সকালে ৭৭ নং ওয়ার্ড তথা নরসিংহবাঁধ অঞ্চলে উপস্থিত হয়ে দেখা যায় দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে ঢাক বাদ্য বাজিয়ে প্রচার চালাচ্ছেন তৃনমূলের প্রার্থী সায়নী ঘোষ।

আরও পড়ুন -  Web Series: জামাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে গেলেন শ্বাশুড়ি, এই সব ভিডিও লাখ লাখ মানুষ দেখছেন

তবে কর্মী সমর্থকদের সাথে ঘেরা বন্দি থাকায় সায়নী এদিন সকালে কিছুতেই যেন স্থানীয় ভোটারদের কাছে পৌঁছাতে পারছিলেন না। পাশাপাশি তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ভোটারদের সাথে করমর্দন বা আলাপচারিতাও সারতে পারছিলেন না। তাছাড়া দলের কর্মী সমর্থকেরাও যেন বারবার প্রার্থীর ঘাড়ে এসে পড়ছিলেন। তাই একপ্রকার বাধ্য হয়েই কর্মী সমর্থকদের ভীড় থেকে নিজেকে দূরে সরাতে হঠাৎই তিনি দৌড় লাগিয়ে ফেলেন ৫০ মিটার। এরপর কর্মী সমর্থকদের সাথে কিছুটা দূরত্ব তৈরি হলে তিনি নির্দেশ দেন, দূরত্ব বজায় রাখতে।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসে প্রার্থী উজ্জ্বল চ্যাটার্জী পায়ে হেটে ভোট প্রচার করলেন

এরপরেই তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে স্থানীয় ভোটারদের সাথে হাসিমুখে করমর্দন করেন। তবে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের প্রচারে বেরিয়ে স্থানীয় কর্মী সমর্থকদের থেকে দূরত্ব বজায় রেখে প্রচার, স্থানীয় রাজনৈতিক মহলে প্রশ্ন তুলে দিয়েছে। তাহলে কী প্রার্থী তার কর্মী সমর্থকদের থেকে অত্যাচারিত হচ্ছেন? অথবা তাদেরকেই বিশ্বাস করতে পারছেন না?

আরও পড়ুন -  বড় জরিমানা হতে পারে, এত ওজন নিয়েই ভ্রমণ করতে পারবেন ট্রেনে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img