26 C
Kolkata
Thursday, May 9, 2024

নির্বাচন কমিশন বয়স্ক ও প্রতিবন্ধীদের কথা চিন্তা করে বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণের ব্যবস্থা করেছেন

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ    জঙ্গলমহলের রায়পুর ও রানীবাঁধ বিধানসভার নির্বাচন আগামী ২৭ শে মার্চ প্রথম দফায় এই এলাকায় নির্বাচন হওয়ায় খুশি এলাকাবাসী। তারা বলেন, অন্যান্য বছর প্রচণ্ড গরমের মধ্যে ভোট হয় খুব কষ্ট হয় বিশেষ করে বয়স্ক মানুষদের তবে এবারের নির্বাচন কমিশন বয়স্ক ও প্রতিবন্ধীদের কথা চিন্তা করে বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণের ব্যবস্থা করেছেন যা ইতিহাস রচনা করলো নির্বাচন কমিশন। রায়পুর ব্লকের বেলবনি, দুবরাজপুর,চাঁন্দুডাঙ্গা এবং উপরবাঁধা প্রভৃতি গ্রামে বয়স্ক ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণ করা হচ্ছে খুশি বৃদ্ধ-বৃদ্ধারা।

আরও পড়ুন -  মেট্রো রেল

বেলবনি গ্রামের আদিবাসী বৃদ্ধা মঙ্গলা হাঁসদা বলেন, আমাদের খুব ভালো হলো এই বয়সে এত রোদে লাইন দিয়ে ভোট দিতে খুব কষ্ট হয় নির্বাচন কমিশন এই ব্যবস্থা করা আমরা খুশি।

আরও পড়ুন -  Kiara Advani: কিয়ারা জানালেন কবে বিয়ে

এব্যাপারে রায়পুর সমষ্টি উন্নয়ন আধিকারিক রঞ্জন সর্দার বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে ভোটকর্মী, অবজারভার ও পুলিশকর্মী নিয়ে আমাদের ব্লকে বয়স্ক ভোটার ও প্রতিবন্ধী ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট নেওয়ার প্রক্রিয়া চলছে। রায়পুর ব্লকের মোট সাতশত পাঁচজন রয়েছেন বয়স্ক ও প্রতিবন্ধী ভোটার আজ এবং আগামীকাল এর মধ্যে তাদের ভোট গ্রহণ সম্পন্ন হয়ে যাবে বলে জানান, সমষ্টি উন্নয়ন আধিকারিক তিনি আরো বলেন, রায়পুর ব্লকের মোট ১৯ টি সেক্টর রয়েছে তার মধ্যে এক নম্বর সেক্টরে কোন প্রতিবন্ধী ও বয়স্ক ভোটার না থাকায় বাকি ১৮ টি সেক্টরে ভোটগ্রহণপর্ব সুষ্ঠুভাবে চলছে।

আরও পড়ুন -  উপ-নির্বাচনের পরিস্থিতি নেই, ৮টি কারণ ব্যাখ্যা করে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠি দিল রাজ্য বিজেপি

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img