31 C
Kolkata
Tuesday, May 21, 2024

তৃণমূল প্রার্থী জ্যোৎস্না মান্ডির সমর্থনে রানিবাঁধ বিরসা বাজারে ভোট প্রচারে তৃণমূল নেতা অনুব্রত মন্ডল

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   বুধবার বিকাল  সাড়ে তিনটে নাগাদ বাঁকুড়ার রানিবাঁধ বিধানসভার তৃণমূল প্রার্থী জ্যোৎস্না মান্ডির সমর্থনে রানিবাঁধ বিরসা বাজারে ভোট প্রচারে জনসভা করলেন বীরভূমের জেলা তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। সেখানে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, ভারতের মানুষকে তুমি মিথ্যা কথা বলে ঠকিয়েছ। মানুষের জন্য তোমার মায়া দয়া নেই।

আরও পড়ুন -  Protest: নজিরবিহীন বিক্ষোভ কুস্তিগীরদের, দিল্লিতে

তুমি ভারতের সম্পদ বিক্রি করেছ। তুমি যা করেছ তা নিজের জন্য করেছ। তুমি ট্রেন বিক্রি করেছ, কয়লাখনি বিক্রি করেছ, এলআইসি বিক্রি করেছ ও এয়ারপোর্ট বিক্রি করেছ। ক্ষমতায় আসার আগে তুমি বলেছিলে বছরে ২ কোটি চাকরি দেব। ১৫ লক্ষ করে টাকা দেব। আদিবাসীদের, সংখ্যালঘুদের, খেটে খাওয়া মানুষের  উন্নয়ন করবে। মানুষের জন্য এখনও কিছুই করোনি। মানুষ এখন সব বুঝে গেছে। নির্বাচনী প্রচারে বিজেপির সভা গুলিতে আশানুরূপ লোক না হওয়ার প্রসঙ্গে বলেন, ওদের সভায় কোনও লোক আসেনি। যে কটা লোক আসছে তাঁরা হেলিকপ্টার দেখতে আসছে।

আরও পড়ুন -  নরেন্দ্র মোদী দিল্লী থেকে দু পকেট ভরে মিথ্যে নিয়ে আসেঃ অনুব্রত মন্ডল

সভায় উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ভোটটা কেন তৃণমূল কংগ্রেসকে দেবেন তা হল সময়ে অসময়ে আপনাদের পাশে রয়েছেন তৃণমূল কংগ্রেসের মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতাময়ী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তিনি তৃণমূল সরকারের উন্নয়ন প্রকল্প গুলির কথা তুলে ধরেন। বিজেপি সরকার দেশটাকে বিক্রি করে দিতে চাইছে আমাদের তা রুখতে হবে। অনুব্রত মণ্ডলের সভা কে কেন্দ্র করে রানিবাঁধ বাজারে ছিল উপচে পড়া ভিড়।

আরও পড়ুন -  Question: বামফ্রন্টের পথেই কী হাঁটছে ঘাসফুল ? প্রশ্ন উঠছে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img