21 C
Kolkata
Monday, May 6, 2024

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মালদার মাটিতে পদার্পণ করার আগেই চমক তৃণমূল কংগ্রেসের

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মালদার মাটিতে পদার্পণ করার আগেই চমক তৃণমূল কংগ্রেসের। তৃণমূল যুব কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ দাসের নেতৃত্বে পুরোহিত সমাজ নাম লেখালো তৃণমূল কংগ্রেসে। মঙ্গলবার মালদা শহরের কালিতলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে শতাধিক পুরোহিত যোগদান করে তৃণমূল কংগ্রেসে। যুব সভাপতি প্রসেনজিৎ দাস ছাড়াও এদিন এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, তৃণমূল কংগ্রেসের শহর সভাপতি নরেন্দ্রনাথ তেওয়ারি সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। এই বিষয়ে তৃণমূল যুব কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ দাস জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং তৃতীয় বারের জন্য নবান্নে মুখ্যমন্ত্রী হিসেবে দিদিকে দেখতে চেয়ে তারা আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করে। বিগত দিনে পুরোহিতদের জন্য সান্মানিক ভাতায় ব্যবস্থা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসলে আরো বড় চমক থাকবে পুরোহিত সমাজের জন্য। তার পাশাপাশি তিনি আরো জানান, আগামী দিনে বড় চমক রয়েছে। খেলা এখন বাকি। পুরোহিত সমাজের পর আগামীতে তৃণমূল কংগ্রেসে আসতে চলেছেন বিভিন্ন দল ছেড়ে কয়েক হাজার কর্মী।

আরও পড়ুন -  CBI নাকাল, অনুব্রত মণ্ডলের বেনামী সম্পত্তির হদিশ পেতে

অন্যদিকে যোগী আদিত্যনাথ এর মামলা সফরের আগে এই যোগদান প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান, যোগী আদিত্যনাথ নিজেকে স্বামী বিবেকানন্দ ভাবেন। যুব সমাজকে নতুন দিশা দেখিয়েছেন। সেখানে দাঁড়িয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যদি ভাবেন তিনি স্বামী বিবেকানন্দের সমতুল্য তাহলে খুব ভুল করছেন।

আরও পড়ুন -  বিজেপি থেকে তৃণমূলে ফেরার পালা আবারো শুরু, অভিষেকের বৈঠকের পরেই

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img