36 C
Kolkata
Thursday, May 2, 2024

প্রধানমন্ত্রীর সঙ্গে কাতারের মহামান্য আমির শেখ তামিম বিন হামাদ আল- থানির টেলিফোনে কথোপকথন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আজ কাতারের মহামান্য আমির শেখতামিম বিন হামাদ আল-থানির টেলিফোনে কথা হয়েছে। প্রধানমন্ত্রী কাতারের আসন্ন জাতীয় দিবস উপলক্ষে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। প্রত্যুত্তরে কাতারের আমির প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে গিয়ে বলেছেন, সেখানকার ভারতীয়রা যে উৎসাহ নিয়ে কাতারের জাতীয় দিবস উদযাপনের উদ্যোগ নিয়েছেতা প্রশংসনীয়। সাম্প্রতিক দীপাবলি উৎসবের জন্য তিনি প্রধানমন্ত্রীকেআন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন -  বেহাল সেতু, জীবনের ঝুঁকি নিয়ে পারাপার, উদাসীন প্রশাসন

দুই নেতা দু’দেশের মধ্যে বিনিয়োগের ধারা অব্যাহত রাখা এবং জ্বালানি সুরক্ষার ক্ষেত্রে সহযোগিতা নিয়ে আলোচনা করেছেন। কাতার বিনিয়োগ কর্তৃপক্ষের ভারতে বিনিয়োগ আরও সহজ করার জন্য দুই নেতা একটি বিশেষ টাস্কফোর্স গঠনের সিদ্ধান্ত নিয়েছেন। এর পাশাপাশি ভারতে কাতারের বিনিয়োগের সম্ভাবনা খতিয়ে দেখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Bold Web Series: অন্তরঙ্গতায় ভরপুর ‘প্রাইম প্লে’ অ্যাপের ওয়েব সিরিজটি, বাচ্চাদের সামনে দেখবেন না

কোভিড জনিত অতিমারি পরিস্থিতি কাটিয়ে ওঠার পর দু’দেশের মধ্যে নিয়মিতভাবে যোগাযোগ ও বৈঠকের জন্য প্রধানমন্ত্রী এবং কাতারের আমির সম্মত হন। সূত্র – পিআইবি।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img