30 C
Kolkata
Thursday, May 16, 2024

স্বল্প পোশাকে অভিনেত্রী অদ্রিজা রায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ অদ্রিজা রায় খুব অল্প বয়সেই তিনি জনপ্রিয়তার শীর্ষে। তার অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছেন সকলের মন। তবে, অদ্রিজা রায় মানে প্রথমেই যে কথা মাথায় আসে সেটি হল স্মার্ট লুক ও ফিটনেস।

আরও পড়ুন -  Actress: ছাড়তে চেয়েছিলেন অভিনয়, মৃণাল ঠাকুর

টেলিভিশন এর পাশাপাশি বেশ কিছু ফিল্মেও কাজ করেছেন অদ্রিজা। আর সেখানেও তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। আপাতত টেলি এবং টলি অভিনেত্রী অদ্রিজা রায়ের গ্লামারে কুপোকাত গোটা নেটদুনিয়া। এত অল্প বয়সেই একজন জনপ্রিয় তারকা হয়ে ওঠার পিছনে রয়েছে তাঁর পরিবার ও অভিভাবকদের অকুন্ঠ সহযোগিতা। অদ্রিজার কাকু আদিত্য রায় হলেন বাংলা টেলিভিশন ও চলচ্চিত্রের একজন সুপরিচিত অভিনেতা। আর তাই অদ্রিজার অভিনয় জগতে আসার ক্ষেত্রে তাঁর কাকার অবদান অপরিসীম। অদ্রিজার আদি বাড়ি দক্ষিনেশ্বরে।

আরও পড়ুন -  Clashes: তৃণমূলের দুই গোষ্ঠীর সংর্ঘষ, গুলির লড়াই, গুলি বিদ্ধ দুই

সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় এই অভিনেত্রী। নিত্যনতুন ভিডিও ও ফটোশ্যুটে নজর কেড়েছে সবার। সাইকেলিং এর ভিডিও হোক বা বোল্ড ফটোশ্যুট সবেতেই নজরকাড়া লুক অদ্রিজার।সম্প্রতি তিনি একটি ছবি তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। ছবি – ইনস্ট্রগ্রাম।

আরও পড়ুন -  নৌকা ডুবি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img