30 C
Kolkata
Thursday, May 2, 2024

যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রক আর্চেরি অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার স্বীকৃতি পুনরুদ্ধার করল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রক তীরন্দাজি সংগঠন আর্চারি অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার স্বীকৃতি পুনরুদ্ধার করেছে। এর ফলে দেশে তীরন্দাজি শিক্ষার উন্নয়ন ঘটবে। সময় মতো নির্বাচন করতে না পারায় সরকার আট বছর আগে এই সংগঠনের স্বীকৃতি ফিরিয়ে নিয়েছিল।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ডিডি নিউজের সাপ্তাহিক সংস্কৃত ম্যাগাজিন ‘বার্তাবলী’ কে অভিনন্দন জানিয়েছেন

সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ও আর্চারি অ্যাসোসিয়েশনের সভাপতি শ্রী অর্জুন মুন্ডা। তিনি বলেন এটি একটি ঐতিহাসিক ও স্বর্ণালী দিন। স্বীকৃতি পুনরুদ্ধারের ফলে ভারতে তীরন্দাজি শিক্ষা প্রসারিত হবে বলে তিনি উল্লেখ করেন। এর ফলে আগামী অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় তীরন্দাজি দল যথেষ্ট উৎসাহ পাবে। শ্রী মুন্ডা বলেন, বহু ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এই স্বীকৃতি ফিরিয়ে নেওয়া সম্ভব হয়েছে।

আরও পড়ুন -  Severodonetsk: রুশ হামলায় নিহত ১,৫০০ জন, সেভেরোদোনেতস্ক শহরে

দিল্লি হাইকোর্ট নিযুক্ত রিটার্নিং অফিসার শ্রী পি কে ত্রিপাঠীর মাধ্যমে এই সংগঠনের নির্বাচন সম্পন্ন হয়েছে। যেখানে কেন্দ্রীয় মন্ত্রী শ্রী অর্জুন মুন্ডা সভাপতি এবং শ্রী প্রমোদ চান্দুরকার সম্পাদক ও আর এস তোমর কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  আম্রপালির আড়ালে সঞ্চিতাকে জোর করে চুমু নিরহুয়ার, এই জুটির জমজমাট রোম্যান্স VIDEO

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img