31 C
Kolkata
Sunday, May 19, 2024

মৃত ছাত্রের বাবা প্রশাসনের দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ জয়েন্টে পরীক্ষার্থী ছেলের রহস্যজনক মৃত্যুর ঘটনার এক মাস পেরিয়ে গেলেও অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় কোনো ব্যবস্থা নিচ্ছে না ইংরেজবাজার থানার পুলিশ বলে অভিযোগ উঠেছে। এই অবস্থায় মৃত ছাত্রের বাবা প্রশাসনের দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন । এমনকি এই মামলা তুলে নেওয়ার জন্য অভিযুক্তরা রীতিমতো প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে মৃত ছাত্রের পরিবারের অভিযোগ। ইংরেজবাজার থানায় চারজন অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করার পরেও প্রয়োজনীয় ব্যবস্থা না নেওয়ায় এখন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দ্বারস্থ হওয়ার কথাই বলেছেন মৃত ছাত্রের পরিবার। ঘটনাটি ঘটেছে  মালদা শহরের ফুলবাড়ি সারদাপল্লী এলাকায় । 

আরও পড়ুন -  Congress President Votes: কংগ্রেস সভাপতি নির্বাচন কী ভাবে হয়? ভোট দেন কারা?

বুধবার দিন ছেলের মৃত্যুর ঘটনা নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাতে ফের আরও একবার ইংরেজবাজার থানায় আসেন মৃত ছাত্রের বাবা দ্বীজেন মন্ডল এবং তার পরিবার। কিন্তু পুলিশ মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ। 
এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম শুভময় মন্ডল (১৯)। সে ললিতমোহন হাই স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর এবছর জয়েন্টে পরীক্ষা দিয়েছিল। গত ১৬ অক্টোবর সকালে ওই ছাত্রের শোবার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় রহস্যজনক ভাবে এই মৃতদেহ উদ্ধার করে ইংরেজবাজার থানার পুলিশ ।

আরও পড়ুন -  Parineeti Chopra: প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি, নতুন জীবন শুরুর আগে

গলায় কাপড় জড়ানো অবস্থায় ওই ছাত্রের দেহ ঝুলছিল বলে পুলিশ জানিয়েছে। আর এই ঘটনার পরেই ছেলেকে আত্মহত্যার প্ররোচনা এবং ভয়-ভীতি দেখানোর অভিযোগ তুলেছেন মৃতের বাবা দ্বীজেন মন্ডল। মৃত ছাত্রের বাবা দ্বীজেন মন্ডলের অভিযোগ, এব্যাপারে বারবার পুলিশ ও প্রশাসনের দুয়ারে অভিযোগ জানিয়েছে। বিচারের আশায় বারবার ইংরেজবাজার থানায় গিয়েছি। কিন্তু পুলিশ বিষয়টি ধামাচাপা দিয়ে, পাল্টা আমাদের মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। এমন কি ফোনে হুমকি দিয়ে অভিযুক্তরা আমাদেরকে অভিযোগ তুলে নেওয়ার জন্য ভয়-ভীতি দেখাচ্ছে। এই অবস্থায় পুলিশের সাহায্য না পেলে মুখ্যমন্ত্রী দ্বারস্থ হওয়ার কথাই চিন্তা ভাবনা করেছি।
যদিও এপ্রসঙ্গে ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায় কোন মন্তব্য করেন নি। মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন , এঘটনার ব্যাপারে কিছু জানা নেই । আমার কাছে অভিযোগ এলে অবশ্যই বিষয়টি পূর্ণাঙ্গভাবে তদন্ত করে দেখা হবে। 

আরও পড়ুন -  Shinzo Abe: ‘গুলিবিদ্ধ’ শিনজো আবে মারা গেলেন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img